Advertisement
১৭ জুন ২০২৪
NRI Businessman Death

মায়ের জন্মদিন পালন করতে মুম্বইয়ে এসে হোটেলের ১০ তলা থেকে ঝাঁপ! মৃত্যু আরবের ব্যবসায়ীর

মায়ের জন্মদিন পালন করতে মুম্বইয়ে ফিরেছিলেন এক ব্যবসায়ী। বিলাসবহুল হোটেলে বাবা, মায়ের সঙ্গে দেখা করার পর ঘরে যান তিনি। সূত্রের খবর, ১০ তলায় ঘরের লাগোয়া বারান্দা থেকে ঝাঁপ দেন তিনি।

মায়ের জন্মদিন পালন করতে দেশে ফিরেছিলেন আরবের এক ব্যবসায়ী। বিলাসবহুল হোটেলে বাবা-মায়ের সঙ্গে দেখা করতে এসে হোটেলের ১০ তলা থেকে ঝাঁপ দেন তিনি।

মায়ের জন্মদিন পালন করতে দেশে ফিরেছিলেন আরবের এক ব্যবসায়ী। বিলাসবহুল হোটেলে বাবা-মায়ের সঙ্গে দেখা করতে এসে হোটেলের ১০ তলা থেকে ঝাঁপ দেন তিনি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১২:১৬
Share: Save:

১০ তলার এক বিলাসবহুল হোটেল থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু ব্যবসায়ীর! মায়ের জন্মদিন পালন করতে দেশে ফিরেছিলেন তিনি। শনিবার বিকেলে মুম্বইয়ের কোলাবা অঞ্চলে এই ঘটনা ঘটে। মৃতের নাম শাহরুখ ইঞ্জিনিয়ার(৫৮)। পেশায় ব্যবসায়ী তিনি। সূত্রের খবর, কর্মসূত্রে তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে থাকেন। মায়ের জন্মদিন পালন করতে তিনি মুম্বইয়ে ফিরেছিলেন।

পুলিশ সূত্রের খবর, বাবা-মায়ের সঙ্গে দেখা করতে মুম্বইয়ের কোলাবার এক বিলাসবহুল হোটেলে এসেছিলেন শাহরুখ। দেখা করার পর তিনি রুমের ভিতর চলে যান। ওই ঘরের লাগোয়া বারান্দা থেকে ঝাঁপ দেন তিনি। হোটেলের কয়েক জন কর্মী নীচ থেকে তাঁকে ঝাঁপ দিতে দেখেছিলেন বলে দাবি করেছেন। বারণ করা সত্ত্বেও বারান্দা থেকে ঝাঁপ দেন শাহরুখ। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছনোর পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, ব্যবসায় বহু দিন ধরে লাভের মুখ দেখেননি শাহরুখ। বিগত কয়েক মাস ধরে তাঁর সংস্থার কর্মীদের মাসিক বেতনও দিতে পারেননি তিনি। সেই চিন্তায় ঝাঁপ দিয়ে মারা গিয়েছেন। মৃতের পরিবারের তরফে থানায় কোনও অভিযোগ জানানো না হলেও স্থানীয় থানার তরফে স্বতঃপ্রণোদিত ভাবে একটি অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Mumbai NRI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE