Advertisement
২২ জুন ২০২৪
Bhagalpur Attack

প্রকাশ্যে কাটা হল স্তন! ভরা বাজারে পর পর কোপ, আততায়ীর নাম জানিয়ে মৃত্যু তরুণীর

ঘটনাটি ভাগলপুরের। ওই মহিলা শনিবার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাজারে গিয়েছিলেন। ধারালো অস্ত্র নিয়ে সকলের সামনেই মহিলার উপর হামলে পড়েন অভিযুক্ত যুবক।

ভরা বাজারে সকলের চোখের সামনে মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ যুবকের।

ভরা বাজারে সকলের চোখের সামনে মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ যুবকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভাগলপুর শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১১:৫১
Share: Save:

ভরা বাজারে সকলের চোখের সামনে তরুণীকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ যুবকের। ধারালো অস্ত্রের কোপে তরুণীর স্তন কেটে যায়। কাটা হয় তাঁর হাত, পা এবং কানও। পরে হাসপাতালে ওই তরুণীর মৃত্যু হয়েছে।

ঘটনাটি বিহারের ভাগলপুরের। পুলিশ সূত্রে খবর, ওই তরুণী বিবাহিত। তিনি বাজারে নিয়মিত যেতেন। শনিবার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাজারে গিয়েছিলেন ওই তরুণী। সে সময় একটি পাত্রের মধ্যে অস্ত্র লুকিয়ে বাজারে হাজির হন অভিযুক্ত যুবক। তাঁর নাম মহম্মদ শাকিল।

পুলিশ জানিয়েছে, ভরা বাজারে সকলের সামনেই তরুণীর উপর হামলে পড়েন শাকিল। ধারালো অস্ত্র দিয়ে তরুণীকে কোপ মারতে থাকেন। কুপিয়ে কেটে নেন তাঁর স্তন। এর পর তাঁর দুই হাত, দুই পা এবং কান দু’টিও কেটে নেওয়া হয়। শরীরের একাধিক অংশে ধারালো অস্ত্রের কোপ মারেন যুবক।

তরুণীকে আক্রমণ করার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান শাকিল। রক্তাক্ত অবস্থায় তরুণীকে পড়ে থাকতে দেখে স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে তাঁকে উদ্ধার করেন।

তরুণীকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয় মায়াগঞ্জের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজে। চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, মৃত্যুর কারণ অতিরিক্ত রক্তক্ষরণ। তবে মৃত্যুর আগে তরুণী তাঁর ঘাতকের নাম পুলিশকে জানিয়ে গিয়েছেন বলে দাবি। তাঁর বয়ান অনুযায়ী অভিযুক্ত শাকিলের খোঁজ চলছে।

তরুণীর স্বামী জানিয়েছেন, অভিযুক্তের সঙ্গে তাঁর বা তাঁর পরিবারের কোনও শত্রুতা ছিল না। কেন এই নৃশংস হামলা, তা তিনি জানেন না। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এখনও পর্যন্ত ৫ জনকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE