Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Child death

কুয়োয় আচমকাই ভেসে উঠল স্কুলব্যাগ, ভিতরে মিলল শিশুর দেহ! চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে

সোমবার সকালে ২৫ নম্বর ওয়ার্ড এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করেছে পুলিশ। তদন্তও শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

স্কুলব্যাগে মিলল শিশুর দেহ! নিজস্ব ছবি।

স্কুলব্যাগে মিলল শিশুর দেহ! নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১০:১৬
Share: Save:

কুয়োয় ভেসে ওঠা স্কুলব্যাগের ভিতর থেকে শিশুর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে। সোমবার সকালে ২৫ নম্বর ওয়ার্ড এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করেছে পুলিশ। তদন্তও শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, অরবিন্দনগর এলাকার বাসিন্দা তাপসী সাহার বাড়িতে ওই শিশুর দেহটি উদ্ধার হয়েছে। রোজকার মতোই সকালে কুয়ো থেকে জল তুলে গৃহস্থালির কাজ করছিলেন বাড়ির এক সদস্য। সেই সময়েই কুয়োয় একটি স্কুলব্যাগ ভেসে ওঠে। সন্দেহ হওয়ায় সেটি তুলে এনে খুলতেই দেখা যায়, ভিতরে একটি শিশুর দেহ। এই ঘটনায় হইচই পড়ে গিয়েছে এলাকায়। পুলিশেও খবর দেওয়া হয়।

প্রাথমিক ভাবে অনুমান, অন্তত ২-৩ দিন আগে শিশুর দেহ ব্যাগে ভরে কুয়োর জলে ফেলে দেওয়া হয়। পুলিশ সূত্রে খবর, শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। সেই রিপোর্ট হাতে এলে গোটা বিষয়টি পরিষ্কার হবে।

স্থানীয়দের দাবি, পরিচিত কেউ এই কাজ করে থাকতে পারেন। এক জনের কথায়, ‘‘আমার মনে হয়, যিনি এই কাজ করেছেন, তিনি খুব ভাল করেন জানেন বাড়ির মালিক কখন থাকেন। সুযোগ বুঝেই কুয়োয় ব্যাগ ফেলে দেওয়া হয়। আমরা পুলিশকে জানিয়েছি আমাদের বক্তব্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child death Jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE