Advertisement
১৭ জুলাই ২০২৪
unnatural death

আরজি করের শৌচাগারে রোগীর দেহ! কী ভাবে মৃত্যু, খতিয়ে দেখতে তদন্ত শুরু হাসপাতাল কর্তৃপক্ষের

ওই রোগীর সঙ্গে তাঁর বাড়ির লোকও থাকছিলেন হাসপাতালে। তবে ঘটনাটি যখন ঘটে, তখন রোগীর সঙ্গে তাঁর আত্মীয় ছিলেন না বলেই হাসপাতাল সূত্রের খবর।

গত ৩০ নভেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই রোগী। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনায়।

গত ৩০ নভেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই রোগী। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১১:৫৬
Share: Save:

স্নায়ুরোগের চিকিৎসার জন্য পাঁচ দিন আগেই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। চিকিৎসাও চলছিল। হঠাৎই সোমবার সকালে দেখা গেল হাসপাতালের শৌচাগারের মেঝেতে পড়ে রয়েছে রোগীর নিথর দেহ। ঘটনাটি ঘটেছে আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, কী ভাবে ওই রোগীর মৃত্যু হল, তা খতিয়ে দেখছেন তাঁরা।

হাসপাতাল সূত্রে খবর, নিউরো মেডিসিনে চিকিৎসাধীন ছিলেন ওই রোগী। গত ৩০ নভেম্বর তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। এমন রোগীর উপর নিরন্তর নজর রাখাই নিয়ম। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই রোগীর সঙ্গে তাঁর বাড়ির লোকও থাকছিলেন। তবে ঘটনাটি যখন ঘটে, তখন তাঁর সঙ্গে বাড়ির লোক ছিলেন না বলেই সূত্রের খবর।

মৃত রোগীর নাম রামচন্দ্র মণ্ডল। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনায়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখতে ময়নাতদন্ত করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE