Advertisement
০৩ মে ২০২৪
Child Harassment

শিশুর গোপনাঙ্গে নাইলনের সুতো বেঁধে দিল স্কুলের সহপাঠীরা, স্নান করাতে গিয়ে দেখলেন মা

ঘটনাটি দিল্লির। অভিযোগ, সহপাঠীরা এক শিশুর গোপনাঙ্গে একটি নাইলনের সুতো বেঁধে দেয়। কখন কী ভাবে এই সুতো বাঁধা হল, এর নেপথ্যে কী উদ্দেশ্য ছিল, তা স্পষ্ট করে জানা যায়নি।

শিশুর গোপনাঙ্গে নাইলনের সুতো বেঁধে দেওয়ার অভিযোগ।

শিশুর গোপনাঙ্গে নাইলনের সুতো বেঁধে দেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১১:৩৭
Share: Save:

৮ বছরের শিশুর গোপনাঙ্গে নাইলনের সুতো বেঁধে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের অন্য ছাত্রদের বিরুদ্ধে। সুতো বাঁধা অবস্থাতেই বাড়ি ফিরেছিল শিশু। তার মা তাকে স্নান করানোর সময় সুতো দেখতে পান। তার পরেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই শিশুকে।

ঘটনাটি দিল্লির কিড়ওয়াই নগর এলাকার। সেখানে অটল আদর্শ স্কুলের ছাত্র নির্যাতিত ওই শিশু। অভিযোগ, সহপাঠীরা তার গোপনাঙ্গে একটি নাইলনের সুতো বেঁধে দেয়। কখন কী ভাবে এই সুতো বাঁধা হল, কেনই বা তা করল স্কুলছাত্ররা, তা জানা যায়নি।

গত বুধবার বিষয়টি প্রকাশ্যে আসে। শিশুটি বাড়িতে স্নান করছিল। তাঁর মা সেই সময় দেখতে পান, ছেলের শরীরে নাইলনের সুতো বাঁধা। শিশুকে জিজ্ঞাসাবাদ করে তিনি জানতে পারেন, স্কুলের সহপাঠীরা তার গোপনাঙ্গে সুতো বেঁধে দিয়েছিল।

শিশুকে নিয়ে হাসপাতালে যান বাবা-মা। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। তবে তার শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল।

ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুর অভিভাবকেরা। তবে কারা এই কাজ করেছে, শিশুটি তাদের শনাক্ত করতে পারেনি বলে জানিয়েছে পুলিশ। তদন্তকারী আধিকারিকরা তাদের খোঁজ চালাচ্ছেন। ছাত্রদের শনাক্ত করতে স্কুলেও যাবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Harassment School students Delhi Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE