Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Odisha Ambulance Driver

রাস্তাতেই অ্যাম্বুল্যান্স থামিয়ে মদ্যপান চালকের! ঢক ঢক করে গ্লাস খালি করলেন রোগীও

ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিরতল এলাকার একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ গাড়ি থামিয়ে দেন অ্যাম্বুল্যান্সের চালক। গাড়ি থেকে নেমে এসে গ্লাসে মদ ঢালেন।

অ্যাম্বুল্যান্স চালকের দাবি, রোগী নিজে থেকেই মদ চেয়েছিলেন।

অ্যাম্বুল্যান্স চালকের দাবি, রোগী নিজে থেকেই মদ চেয়েছিলেন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১২:৪৩
Share: Save:

রোগী নিয়ে যেতে যেতে রাস্তায় হঠাৎ গাড়ি থামিয়ে বেরিয়ে এলেন অ্যাম্বুল্যান্স চালক। বোতল থেকে মদ ঢাললেন দু’টি গ্লাসে। একটা গ্লাস নিজে নিলেন। একটা বাড়িয়ে দিলেন অ্যাম্বুল্যান্সে শুয়ে থাকা রোগীর দিকে। ওই রোগীও দিব্যি শুয়ে থাকা অবস্থাতেই মাথা তুলে ঢক ঢক করে খালি করে দিলেন মদের গ্লাস। ওড়িশার তিরতল এলাকার ঘটনা। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে হইচই (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। অ্যাম্বুল্যান্স চালকের এ রকম দায়িত্বজ্ঞানহীন মনোভাবের জন্য প্রশ্ন উঠছে প্রশাসনের দিকেও।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিরতল এলাকার একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ গাড়ি থামিয়ে দেন অ্যাম্বুল্যান্সের চালক। গাড়ি থেকে নেমে গ্লাসে মদ ঢালেন। গাড়িতে শুয়ে থাকা রোগীকেও মদ খাওয়ার প্রস্তাব দেন। ওই রোগীও মদ খেতে সম্মতি জানান। এর পর ওই রোগী মদ খাওয়ার সময় অভিযুক্ত অ্যাম্বুল্যান্স চালককে ধরে ফেলেন স্থানীয়রা। অ্যাম্বুল্যান্স চালককে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি দাবি করেন, রোগী নিজে থেকেই মদ চেয়েছিলেন। ভিডিয়োতে অ্যাম্বুল্যান্সের ভিতরে এক মহিলা ও এক শিশুকেও দেখা গিয়েছে।

জগৎসিংহপুরের মেডিক্যাল অফিসার ক্ষেত্রবাসী দাশ পিটিআইকে বলেন, ‘‘এটি একটি বেসরকারি অ্যাম্বুল্যান্স ছিল। তাই আমাদের বেশি কিছু বলার নেই। তবে সংশ্লিষ্ট থানাকে অবশ্যই ওই চালকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।’’

অ্যাম্বুল্যান্স চালকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন এলাকার বাসিন্দারাও।

তিরতল থানার আধিকারিক যুগল কিশোর দাস বলেন, এই বিষয়ে কোনও অভিযোগ দায়ের করা হয়নি এবং এফআইআর নথিভুক্ত হলেই তদন্ত শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ambulance Driver Alcohol Patients
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE