Advertisement
২২ জুলাই ২০২৪
Odisha

রাতে মহিলা পুলিশ আধিকারিকের পিছু ধাওয়া দুষ্কৃতীদের! ছুরি বার করে প্রাণে মারার হুমকি

মঙ্গলবার ওই পুলিশ আধিকারিক অন্যান্য দিনের মতোই রাত ১টা নাগাদ নিজের গাড়ি করে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সে সময় এক দল যুবক আর একটি গাড়ি নিয়ে তাঁর গাড়ির পিছু ধাওয়া করে।

রাতে মহিলা পুলিশ আধিকারিকের পিছু ধাওয়া দুষ্কৃতীদের!

রাতে মহিলা পুলিশ আধিকারিকের পিছু ধাওয়া দুষ্কৃতীদের! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১০:০১
Share: Save:

প্রায় মধ্যরাতে কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন ওড়িশা পুলিশের এক মহিলা সাব-ইনস্পেক্টর। সে সময় তাঁকে ধাওয়া করা এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

ওই মহিলা পুলিশ আধিকারিকের নাম শুভশ্রী নায়েক। গত মঙ্গলবার তিনি অন্যান্য দিনের মতোই রাত ১টা নাগাদ নিজের গাড়ি করে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সে সময় এক দল যুবক আর একটি গাড়ি নিয়ে তাঁর গাড়ির পিছু ধাওয়া করে। গাড়ি থামানোর কথা বলে। না থামালে দেখে নেওয়ারও হুমকি দেয়।

শুভশ্রীর দাবি, প্রাণ বাঁচাতে তিনি স্থানীয় থানার ভিতরে তাঁর গাড়িটি ঢুকিয়ে গেট বন্ধ করে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু সেখানেও পৌঁছে যায় দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের এক জন পকেট থেকে ছুরি বার করে ওই পুলিশ আধিকারিককে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ভয়ে থানার বাইরে বিপদঘণ্টি বাজিয়ে দেন শুভশ্রী। দৌড়ে আসেন পুলিশকর্মীরা। তখনই গাড়ি নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। বুধবার পুলিশের কাছে করা অভিযোগপত্রে এ সব কথাই উল্লেখ করেছেন শুভশ্রী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওড়িশার সায়েন্স পার্ক অঞ্চলে ঘটনাটি ঘটেছে বলে তাঁরা জানতে পেরেছেন। ওড়িশার ডেপুটি কমিশনার পদমর্যাদার পুলিশ আধিকারিক প্রতীক সিংহ জানিয়েছেন, ওই পুলিশ আধিকারিকের অভিযোগ এবং বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। দুষ্কৃতীদের গাড়িটিকেও চিহ্নিত করা গিয়েছে। তাঁর আশা, দ্রুত অভিযুক্তদেরও গ্রেফতার করা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha police Women SUV Chase
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE