Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Lift Collapse in Noida

নয়ডার আবাসনে তার ছিঁড়ে পড়ে গেল লিফট, আতঙ্কে হৃদ্‌যন্ত্র বিকল হয়ে মৃত্যু বৃদ্ধার

পুলিশের তরফে একটি বিবৃতি দিয়ে বলা হয়েছে, বৃদ্ধা লিফটে একাই ছিলেন। লিফটটি ছিঁড়ে পড়ছে বুঝতে পেরেই জ্ঞান হারান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১১:২৯
Share: Save:

নয়ডার একটি আবাসনে লিফট ছিঁড়ে পড়ায় মৃত্যু হল এক বৃদ্ধার। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, কনুই এবং ঘাড়ে সামান্য চোটআঘাত পেলেও মূলত আতঙ্কেই হৃদ্‌যন্ত্র বিকল হয়ে যায় তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বৃহস্পতিবার বিকেলে উত্তরপ্রদেশের নয়ডায় ওই বহুতল আবাসনের লিফটের তার ছিঁড়ে যায়। প্রায় চার-পাঁচ তলা থেকে লিফটটি ছিঁড়ে পড়ে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে লিফটটি ছিঁড়ে পড়ার পর একটি জায়গায় এসে আটকে গিয়েছে। লিফটের ভিতর থেকে অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করা হয়। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় পুলিশের তরফে একটি বিবৃতি দিয়ে বলা হয়েছে, বৃদ্ধা লিফটে একাই ছিলেন। লিফটটি ছিঁড়ে পড়ছে, এটি বুঝতে পেরেই জ্ঞান হারান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের তরফে একটি বিবৃতি দিয়ে বলা হয়েছে, ওই বৃদ্ধাকে হাসপাতালে আনার সময়েই তাঁর চোখের মণি স্থির হয়ে গিয়েছিল। স্নায়ুর স্পন্দন পাওয়া যাচ্ছিল না। চিকিৎসকেরা সব কিছু খতিয়ে দেখার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার পরেই আবাসনটির সামনে বিক্ষোভ দেখান সেখানকার বাসিন্দাদের একাংশ। তাঁদের বক্তব্য, পরিকাঠামোর রক্ষণাবেক্ষণ এবং পরিষেবার দিকে ন্যূনতম নজর না দেওয়ার ফলেই এই ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lift Noida woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE