Advertisement
০২ মে ২০২৪
rape

আরও এক কিশোরীকে ধর্ষণ মধ্যপ্রদেশের সতনায়, ২৪ ঘণ্টার মধ্যে দ্বিতীয় বার

শুক্রবার বিকেলে শৌচকর্ম সারতে বাড়ির বাইরে গিয়েছিল বছর সতেরোর ওই কিশোরী। সেই সময় তাঁকে জোর করে তুলে নিয়ে যান বিজয় সকেত নামে এক যুবক।

Representational Image

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৬:০৬
Share: Save:

শুক্রবার আরও এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল মধ্যপ্রদেশে। ঘটনাচক্রে, এ বারের ঘটনাস্থল সেই সতনা জেলা।

রবিবার পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকেলে শৌচকর্ম সারতে বাড়ির বাইরে গিয়েছিল বছর সতেরোর ওই কিশোরী। সেই সময় তাঁকে জোর করে তুলে নিয়ে যান বিজয় সকেত নামে এক যুবক। একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করেন। কিশোরীর অভিযোগ, এই ঘটনা কাউকে যেন না জানানো হয় বলেও হুমকি দেন অভিযুক্ত যুবক। যদি কেউ জানতে পারে, তা হলে তাঁকে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

পুলিশের কাছে কিশোরী জানিয়েছে, বিজয়ের হুমকিতে ভয় পেয়ে যায় সে। ফলে বাড়িতে এই ঘটনার কথা জানায়নি। কিন্তু শনিবার বিষয়টি তার পরিবারকে জানায় কিশোরী। তার পরই পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। অভিযুক্তের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ, ভয় দেখানো এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত যুবক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গত বৃহস্পতিবার এই সাতনা জেলার মইহার শহরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে দুই ব্যক্তির বিরুদ্ধে। তার পরই অভিযুক্ত রবীন্দ্র কুমার এবং অতুল ভাদোলিয়াকে গ্রেফতার করা হয় শুক্রবার। ওই দিনই দুই অভিযুক্তের বাড়ি বুলডোজ়ার দিয়ে গুঁড়িয়ে দেয় প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE