Advertisement
০৫ মে ২০২৪
OYO Rooms

ছেলের বিয়ে হয়েছে কয়েক দিন আগে, ২১ তলার উপর থেকে পড়ে মৃত্যু ওয়ো-র প্রতিষ্ঠাতা রীতেশের বাবার

কী ভাবে ওই বহুতল থেকে রমেশ পড়ে গেলেন তা এখনও জানা যায়নি। তাঁর দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে রহস্যমৃত্যুর তদন্ত।

Oyo founder

ছেলে রীতেশের বিয়ের কয়েক দিন পরেই বাবা রমেশের রহস্যজনক মৃত্যু হয়েছে। —ফাইল চিত্র।

সংবাদসংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ২১:২৮
Share: Save:

গুরুগ্রামের একটি বহুতলের ২১ তলার উপর থেকে পড়ে মৃত্যু হল ওয়ো রুমসে্র প্রতিষ্ঠাতা রীতেশ আগরওয়ালের বাবার। ছেলে রীতেশের বিয়ের কয়েক দিন পরেই বাবা রমেশের রহস্যজনক মৃত্যু হয়েছে। কী ভাবে ওই বহুতল থেকে রমেশ পড়ে গেলেন তা এখনও জানা যায়নি। তাঁর দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

কয়েক দিন আগেই বিয়ে হয়েছে ওয়ো রুমের প্রতিষ্ঠাতা উদ্যোগপতি রমেশের। গত ৭ মার্চ দিল্লির একটি বিলাসবহুল হোটেলে ‘রিসেপশন’ হয়। সেখানে শেষ বার দেখা গিয়েছে রমেশকে। ২৯ বছরের উদ্যোগপতির পরিবার এই দুর্ঘটনায় স্তম্ভিত। একটি বিবৃতি দিয়েছেন রীতেশও। বাবার মৃত্যু নিয়ে তিনি বলেন, ‘‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমার বাবা রমেশ আগরওয়ালের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। উনি চুটিয়ে নিজের জীবন উপভোগ করেছেন। প্রত্যেক দিন আমায় অনুপ্রাণিত করেছেন। বাবার মৃত্যু আমার গোটা পরিবারের কাছে অপূরনীয় ক্ষতি।’’

পুলিশ জানিয়েছে রমেশকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাদতন্তের পর রমেশের দেহ পরিবারের

হাতে তুলে দেওয়া হয়েছে। সূত্রের খবর, ওয়ো প্রতিষ্ঠাতার বাবা এবং মা ওই বহুতলে থাকতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

OYO Rooms mystery death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE