Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pak Drone

কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় গুলি করে পাকিস্তানি ড্রোন নামাল সেনা! উদ্ধার অস্ত্র, টাকা

বুধবার গভীর রাতে পাক অধিকৃত কাশ্মীর থেকে ওই ড্রোনটি বেরি পাটন এবং সিওটের মধ্যবর্তী ভারতীয় আকাশসীমায় ঢুকে পড়েছিল বলে সেনার তরফে জানানো হয়েছে।

Pakistani drone with arms and cash  shot down by indian army near LAC of Jammu and Kashmir

আবার জম্মু ও কাশ্মীরে ভারতের আকাশসীমায় অস্ত্রবাহী পাকিস্তানি ড্রোন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৫:১৮
Share: Save:

জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় (এলওসি) আবার পাকিস্তানি ড্রোন গুলি করে নামাল ভারতীয় সেনা। বুধবার গভীর রাতে পাক অধিকৃত কাশ্মীর থেকে ওই ড্রোনটি ভারতীয় আকাশসীমায় ঢুকে পড়েছিল বলে সেনার তরফে জানানো হয়েছে।

ড্রোনের মাধ্যমে পাক অধিকৃত কাশ্মীর থেকে উপত্যকার জঙ্গিদের অস্ত্র এবং অর্থ পাঠানো হচ্ছিল বলে সেনার অভিযোগ। ভেঙে পড়া ড্রোনটি থেকে একে-৪৭ সিরিজের স্বয়ংক্রিয় রাইফেলের ম্যাগজ়িন, নগদ টাকা এবং একটি প্যাকেট উদ্ধার করা হয়েছে।

সেনা জানিয়েছে, বেরি পাটন এবং সিওটের মধ্যবর্তী অঞ্চলে ভারতীয় আকাশসীমায় সন্দেহজনক ড্রোনটি উড়তে দেখে গুলি চালান টহলদার জওয়ানেরা। বৃহস্পতিবার সকালে তল্লাশি অভিযানের সময় অস্ত্র এবং টাকা উদ্ধার হয়। প্রসঙ্গত, গত কয়েক বছরে বার বার কাশ্মীর এবং পঞ্জাব সীমান্ত দিয়ে ড্রোনের মাধ্যমে মাদক এবং অস্ত্র ভারতে চোরাচালানের চেষ্টা করেছে পাকিস্তান। সেই চেষ্টা একাধিক বার ভেস্তে দিয়েছে ভারতীয় সেনা এবং বিএসএফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE