Advertisement
১৯ মে ২০২৪
Pankaj Tripathi

পশ্চিমবঙ্গে আসার পথে দুর্ঘটনা, প্রিয়জনকে হারালেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম গোপালগঞ্জের পঙ্কজ। বর্তমানে জনপ্রিয়তায় তিনি অনেককে টেক্কা দিচ্ছেন। শনিবার তাঁর দুই প্রিয়জনের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী।

বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ০৮:৫৮
Share: Save:

দুর্ঘটনায় কাছের আত্মীয়কে হারালেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। পশ্চিমবঙ্গের দিকে আসার পথে তাঁর বোন এবং ভগিনীপতির গাড়ি শনিবার বিকেলে দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পঙ্কজের ভগিনীপতি রাকেশ তিওয়ারির। তাঁর বোন সবিতাও গুরুতর আহত হয়েছেন ওই দুর্ঘটনায়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, শনিবার বিকেলে বিহারের গোপালগঞ্জ থেকে পশ্চিমবঙ্গের দিকে আসছিলেন পঙ্কজের বোন এবং তাঁর স্বামী। রাকেশ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। ঝাড়খণ্ডের নিরসা বাজার এলাকায় দিল্লি-কলকাতা জাতীয় সড়কের উপর আচমকা গাড়িটি রাস্তার মাঝের ডিভাইডারে ধাক্কা মারে। বিকেল সাড়ে ৪টে নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে দ্রুত সবিতা এবং রাকেশকে উদ্ধার করা হয়। তাঁদের নিয়ে যাওয়া হয় ধানবাদের শহিদ নির্মল মাহাতো মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে রাকেশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। হাসপাতালের জরুরি বিভাগের তত্ত্বাবধায়ক দীনেশ কুমার গিনদৌরিয়া সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, পঙ্কজের বোন সবিতার পা ভেঙে গিয়েছে। তবে আপাতত তিনি বিপন্মুক্ত। তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল।

পুলিশ জানিয়েছে, রাকেশ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, জাতীয় সড়কের উপর কোনও কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন তিনি। দুর্ঘটনার আসল কারণ খতিয়ে দেখা হচ্ছে। রাকেশের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম গোপালগঞ্জের পঙ্কজ। বর্তমানে জনপ্রিয়তায় তিনি অনেককে টেক্কা দিচ্ছেন। বিশেষত অনলাইন প্ল্যাটফর্মগুলিতে তাঁর কাজ প্রশংসিত হচ্ছে বার বার। ‘মির্জ়াপুর’, ‘গ্যাংস অফ ওয়াসিপুর’, ‘মিমি’, ‘স্ত্রী’, ‘লুডো’, ‘৮৩’-এর মতো জনপ্রিয় এবং প্রশংসিত ছবি এবং সিরিজ়ে তাঁকে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pankaj Tripathi Accident Death News Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE