Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

অমরনাথ হানায় ধৃত বিধায়কের গাড়িচালক

নিজস্ব সংবাদদাতা
শ্রীনগর ১৬ জুলাই ২০১৭ ০৪:২৮

অমরনাথ যাত্রীদের উপরে হামলার ঘটনায় গ্রেফতার হলেন জম্মু-কাশ্মীর পুলিশেরই এক কর্মী। তিনি শাসক দল পিডিপি-র এক বিধায়কের গাড়ি চালাতেন। অনন্তনাগের এসএসপি আলতাফ খান জানিয়েছেন, ওই বিধায়ককেও জেরা করা হতে পারে।

অমরনাথ যাত্রীদের উপরে হামলার তদন্তের জন্য বিশেষ দল (সিট) তৈরি করেছে পুলিশ। জঙ্গিদের অমরনাথ যাত্রীদের গতিবিধি সম্পর্কে কারা খবর দিয়েছিল তা এখন খতিয়ে দেখছে সিট।

আলতাফ খান জানান, পিডিপি বিধায়ক ইজাজ মিরের নিরাপত্তার জন্য পুলিশকর্মী তৌসিফ আহমেদকে তাঁর গাড়িচালক হিসেবে নিয়োগ করা হয়েছিল। পুলিশ সূত্রে খবর, সম্প্রতি ফোনে আড়ি পেতে তদন্তকারীরা জানেন তৌসিফের সঙ্গে পাকিস্তানে এক জঙ্গি নেতার যোগাযোগ আছে। তিনি অমরনাথে হামলাকারীদের কাশ্মীরে যাতায়াত করতে সাহায্য করেছিলেন। তার পরেই তৌসিফকে গ্রেফতার করা হয়। আলতাফ খান জানান, বিধায়ক আজিজ মিরকেও জেরা করা হতে পারে।

Advertisement

আজিজ জানিয়েছেন, তৌসিফ পুলিশকর্মী। তাই এই বিষয়ে যা ব্যবস্থা নেওয়ার পুলিশই নেবে। তিনি তদন্তে সহযোগিতা করতে রাজি। পুলিশ সূত্রে খবর, অমরনাথে হানার ঘটনায় ২০ জনকে জেরার জন্য আটক করেছে সিট। তার মধ্যে কয়েক জনকে ছেড়ে দেওয়া হয়েছে। বাকিরা এখনও পুলিশ হেফাজতে।

আরও পড়ুন

Advertisement