Advertisement
০৪ মে ২০২৪
Dog

লিফটের ভিতরে ঝাঁপিয়ে পড়ে খুদেকে কামড়াল কুকুর, যন্ত্রণায় ছটফট করতে দেখেও নিশ্চুপ মালিক!

সোমবার সন্ধ্যায় নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশনে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। মহিলার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ছেলেটির বাবা।

লিফটের ভিতরে শিশুকে কামড়ে ধরেছিল পোষ্য কুকুরটি। ছবি সৌজন্য টুইটার।

লিফটের ভিতরে শিশুকে কামড়ে ধরেছিল পোষ্য কুকুরটি। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪১
Share: Save:

লিফটের দরজা খুলতেই পোষ্য কুকুরকে নিয়ে ঢুকলেন এক মহিলা। লিফটের বাইরে কাউকে দেখে কুকুরটি তেড়ে যাওয়ার চেষ্টা করছিল। সেটিকে টেনে ভিতরে সরিয়ে নিয়ে আসেন মহিলা। লিফটের এক কোনায় আগে থেকেই দাঁড়িয়েছিল এক খুদে স্কুলপড়ুয়া।

কুকুরটির ও রকম আক্রমণাত্মক ভাব দেখে ভয়ে একটু সিঁটিয়েই গিয়েছিল ছেলেটি। লিফটের দরজা বন্ধ হল। লিফট উপরের দিকে উঠতে শুরু করল। পরের তলায় নামার জন্য খুদে লিফটের দরজার দিকে এগিয়ে যেতেই মহিলার পাশে দাঁড়ানো কুকুরটি ঝাঁপিয়ে পড়ে তার উরুতে জোর একটা কামড় বসিয়ে দিল। উরুতে হাত বোলাতে বোলাতে লাফাচ্ছিল আর যন্ত্রণায় ছটফট করছিল ছেলেটি।

চোখের সামনে একটি ছোট ছেলেকে যন্ত্রণায় ছটফট করতে দেখেও নির্বিকার থাকলেন মহিলা। কোনও রকম সাহায্যের চেষ্টাও করলেন না। ছেলেটি বার বার নিজের উরুর দিকে তাকাচ্ছিল আর যন্ত্রণায় কাতরে উঠছিল। এর পরই হঠাৎ লিফটের দরজা খুলে যায়। মহিলা তাঁর পোষ্যকে নিয়ে নির্বিকার ভাবেই লিফট থেকে বেরিয়ে যান। তাঁর ভাব এমন ছিল যে, লিফটের ভিতরে কোনও কিছুই হয়নি।

সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশনে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ছেলেটির অভিভাবক মহিলার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, এক কিশোরকে পোষ্য কুকুর কামড়েছে লিফটের ভিতরে। মালিক দেখার পরেও কোনও রকম সাহায্য করেননি। এ বিষয়ে অভিযোগ জমা পড়েছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE