Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Odisha

বনভোজনে গিয়ে আর ফেরা হল না, বাস দুর্ঘটনায় মৃত্যু তিন পড়ুয়ার, আহত বহু

বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হওয়ার খবর ছড়িয়ে পড়লে ১০৮টি অ্যাম্বুল্যান্স গা়ড়ি ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় তিন পড়ুয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে অ্যাম্বুল্যান্স গাড়ি।

ঘটনাস্থলে অ্যাম্বুল্যান্স গাড়ি। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১২:২০
Share: Save:

শীতের সময় পরিকল্পনা করা হয়েছিল ছাত্রছাত্রীদের সঙ্গে নিয়ে বনভোজনে যাওয়ার। কোচিং সেন্টারের তরফে ৫০ জনের বেশি পড়ুয়া নিয়ে বনভোজনের উদ্দেশে রওনা দেওয়া হয়। কিন্তু রওনা দেওয়ার কিছু ক্ষণ পর ঘটল দুর্ঘটনা। পড়ুয়ারা যে বাসে চেপে রওনা দিয়েছিল তার সঙ্গে একটি ট্রাকের জোরে ধাক্কা লাগায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন ছাত্রের। আরও ১১ জন পড়ুয়া গুরুতর আহত হয়েছে। শুক্রবার রাতে এই ঘটনাটি ওড়িশার শালভাঙা জঙ্গল রোড এলাকায় ঘটে।

পুলিশ সূত্রে খবর, ওড়িশার দাসপাল্লা এলাকা থেকে ৫০ জনের বেশি পড়ুয়া নিয়ে হরিশংকর এবং নৃসিংহনাথ এলাকার দিকে রওনা দিয়েছিল বাসটি। শালভাঙা জঙ্গল রোডে পৌঁছতেই একটি ট্রাকের সঙ্গে বাসটির ধাক্কা লাগে। বাসের এক যাত্রী এই প্রসঙ্গে বলেন, ‘‘কয়েক জন পড়ুয়া স্লিপার বার্থে ছিল। হঠাৎ ডান দিক থেকে ট্রাকটি এসে জোরে ধাক্কা মারে। ধাক্কার জোর এতই ছিল যে বার্থ থেকে পড়ুয়ারা ছিটকে পড়ে যায়।’’

বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হওয়ার খবর ছড়িয়ে পড়লে ১০৮টি অ্যাম্বুল্যান্স গাড়ি ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় তিন পড়ুয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। ১১ জন পড়ুয়াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও হাসপাতালে চিকিৎসাধীন তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha Picnic Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE