Advertisement
০৫ মে ২০২৪
Maoists

Maoist: ওকে ছেড়ে দিন, মাওবাদীদের কাছে আর্জি, স্বামীর খোঁজে সন্তান কোলে জঙ্গলে ঘুরছেন স্ত্রী!

এলাকার আদিবাসীদের নেতাদের সঙ্গেও দেখা করেছেন সোনাল। তাঁর স্বামীকে মাওবাদীদের কবল থেকে মুক্ত করার জন্য তাঁদের কাছেও আর্জি জানিয়েছেন।

ইঞ্জিনিয়র অশোক পওয়ার এবং স্ত্রী সোনাল।

ইঞ্জিনিয়র অশোক পওয়ার এবং স্ত্রী সোনাল।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৭:২৫
Share: Save:

কাজের জায়গা থেকে স্বামীকে অপহরণ করে নিয়ে গিয়েছে মাওয়াবাদীরা। গত ১০ ফেব্রুয়ারি থেকেই নিখোঁজ তিনি। স্বামীকে খুঁজে বার করতে কোলে সন্তান নিয়ে তাই জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন স্ত্রী! ছত্তীসগঢ়ের বিজাপুরে এমনই একটি ঘটনা প্রকাশ্যে এসেছে।

বিজাপুরে একটি সেতু বানানোর কাজ করছিলেন ইঞ্জিনিয়র অশোক পওয়ার। তাঁর সঙ্গে ছিলেন এক মিস্ত্রি। স্থানীয় সূত্রের দাবি, মাওবাদীরা গ্রামবাসীদের বেশে এসে ওই দু’জনকে তুলে নিয়ে গিয়েছে। সেই ঘটনার পর চার দিন কেটে গিয়েছে। কিন্তু ইঞ্জিনিয়রের কোনও খোঁজ মেলেনি।

এমন একটা পরিস্থিতিতে আর চুপ করে বসে থাকতে পারেননি অশোকের স্ত্রী সোনাল। জীবনের ঝুঁকি নিয়েই সন্তানকে কোলে নিয়ে বেরিয়ে পড়েন স্বামীর খোঁজে। মাওবাদীদের হাত থেকে স্বামীকে মুক্ত করে আনার লক্ষ্য নিয়ে। মাওবাদী অধ্যুষিত জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন গত কয়েক দিন ধরে। যদি কোনও ভাবে মাওবাদীদের সঙ্গে দেখা হয়, তা হলে তাদের কাছে আর্জি জানাবেন স্বামীকে যেন তারা ছেড়ে দেয়। এই আশা নিয়েই তিনি অক্লান্ত ভাবেই জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন।

এলাকার আদিবাসীদের নেতাদের সঙ্গেও দেখা করেছেন সোনাল। তাঁর স্বামীকে মাওবাদীদের কবল থেকে মুক্ত করার জন্য তাঁদের কাছেও আর্জি জানিয়েছেন। প্রশাসনের মাধ্যমে মাওবাদীদের কাছে আর্জি জানিয়েছেন সোনাল। কিন্তু তাদের তরফে কোনও রকম উত্তর মেলেনি। ফলে আশঙ্কার মেঘ ক্রমে ঘিরে ধরছে সোনালকে। তবে তিনি আশাবাদী, স্বামী ফিরবেন। আর এই আশা নিয়েই জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন সোনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maoists kidnapped Engineer bijapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE