Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Narendra Modi

Narendra Modi: স্বাধীনতা দিবসের ভাষণের জন্য সাধারণ মানুষের পরামর্শ চেয়ে টুইট করলেন মোদী

লালকেল্লা থেকে পেগাসাস-কাণ্ড, রাফাল তদন্ত নিয়েও প্রধানমন্ত্রীকে কথা বলার পরামর্শ দিয়েছেন কেউ কেউ।

ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৩:৩৩
Share: Save:

স্বাধীনতা দিবসে লালকেল্লার ভাষণের জন্য সাধারণ মানুষের থেকে পরামর্শ চাইলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার প্রধানমন্ত্রীর দফতরের টুইটার হ্যান্ডল থেকে এই পোস্ট করা হয়েছে। পোস্টে লেখা হয়েছে, ‘লালকেল্লার বারান্দা থেকে আপনাদের চিন্তা প্রতিধ্বনিত হবে। ১৫ অগস্ট প্রধানমন্ত্রীর ভাষণ নিয়ে আপনাদের ভাবনা কী? আমাদের সঙ্গে ভাগ করে নিন’।

প্রধানমন্ত্রীর দফতরের এই টুইটের পরেই জবাব দিতে শুরু করেছেন নেটাগরিকরা। সুমিত মেটা নামে একজন লিখেছেন, ‘আপনি স্কুল শিক্ষক ও শিক্ষাকর্মীদের টিকাকরণের বিষয়টি নিশ্চিত করার কথা ঘোষণা করুন। শিশুরা আমাদের ভবিষ্যৎ এবং শিক্ষকদের সঙ্গে তাদের কথোপকথনের প্রয়োজন আছে, দেখা হওয়ার প্রয়োজন আছে। ওদের স্কুলে ফেরা দরকার। ভবিষ্যতের জন্য এটাই সবচেয়ে বড় উপহার হবে।’

আকাশ সিংহ নামে এক নেটাগরিক লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, ভারতে জনসংখ্যার বৃদ্ধি প্রধান সমস্যাগুলির মধ্যে অন্যতম হয়ে দাঁড়িয়েছে। আগামী কয়েক বছরের মধ্যে দেশের জনসংখ্যা ১৫০ কোটি ছাড়িয়ে যাবে। জনসংখ্যা নিয়ন্ত্রণের বিষয়ে লালকেল্লা থেকে আপনি কিছু বলুন’।

শুধু তাই নয়, লালকেল্লা থেকে পেগাসাস-কাণ্ড, রাফাল তদন্ত নিয়েও প্রধানমন্ত্রীকে কথা বলার পরামর্শ দিয়েছেন কেউ কেউ। দীপক কুমার নামে এক ব্যক্তি লিখেছেন, ‘দ্রব্যমূল্য বৃদ্ধি, বেকারত্ব, করোনায় ৪ লক্ষ লোকের মৃত্যু, টিকাকরণের ধীর গতি, দুর্নীতি, কোভিড পরবর্তী সময়ে শ্রমিকদের অবস্থা— এ সব নিয়ে কথা বলুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi independence day 15th August
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE