Advertisement
০৪ মে ২০২৪
PM Modi Brother's Car Accident

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাইয়ের গাড়ি দুর্ঘটনা, চালকের বিরুদ্ধে দায়ের হল এফআইআর

গত ২৭ ডিসেম্বর মাইসুরুতে দুর্ঘটনার কবলে পড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ মোদীর গাড়ি। দুর্ঘটনায় জখম হন তিনি ও তাঁর পরিবারের সদস্যরা।

গাড়ি দুর্ঘটনায় জখম হন প্রধানমন্ত্রীর ভাই ও তাঁর পরিবারের সদস্যরা।

গাড়ি দুর্ঘটনায় জখম হন প্রধানমন্ত্রীর ভাই ও তাঁর পরিবারের সদস্যরা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৩:২৬
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ দামোদর মোদীর গাড়ি দুর্ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা রুজু করল কর্নাটক পুলিশ। শনিবার পুলিশ সূত্রে এই খবর জানা গিয়েছে।

গত ২৭ ডিসেম্বর পরিবারের সদস্যদের সঙ্গে একটি মার্সিডিজ বেঞ্জ গাড়িতে চড়ে বন্দিপুর এলাকায় বেড়াতে গিয়েছিলেন মোদীর ভাই। মাইসুরুর কাড়াকোলা এলাকায় দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। এই ঘটনায় জখম হন ৭০ বছর বয়সি প্রহ্লাদ। আহত হন তাঁর পুত্র, পুত্রবধূ ও ৬ বছরের নাতি। দুর্ঘটনায় জখম হন চালক সত্যনারায়ণও।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, চালকের গাফিলতিতেই দুর্ঘটনা ঘটেছে। তবে প্রথমে চালকের কোনও ভুল ছিল না বলে মন্তব্য করেছিলেন প্রধানমন্ত্রীর ভাই। তিনি বলেছিলেন, ‘‘কোনও ভাবে দুর্ঘটনা ঘটেছে। চালকের কোনও ভুল ছিল না।’’ গাড়িটি তাঁর বন্ধু রাজশেখরের বলে জানিয়েছিলেন প্রহ্লাদ। দুর্ঘটনার সময় গাড়িতে এয়ারব্যাগ খুলে যাওয়ায় বড়সড় আঘাতের থেকে রক্ষা পেয়েছেন তাঁরা।

এই ঘটনায় গাড়ি চালক সত্যনারায়ণের বিরুদ্ধে মাইসুরু গ্রামীণ থানায় এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগ দায়ের করেছেন কনভয়ের এক কর্মী এস মহাদেব। অতিরিক্ত গতি ও চালকের গাফিলতির কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Prahlad Modi Accident car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE