Advertisement
১৬ জুন ২০২৪
Arrest

দুর্ঘটনা থেকে উত্তেজনা, জয়পুরে নিহত এক

পুলিশ কমিশনার বিজু জর্জ জোসেফ জানিয়েছেন, ভুল বোঝাবুঝি থেকে ঘটনার সূত্রপাত। সুভাষ চকে দু’টি মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ০৯:০৬
Share: Save:

গিয়েছিলেন দুর্ঘটনার পরে পরিস্থিতি কী, তা দেখতে। উল্টে তাঁদেরই এই দুর্ঘটনার জন্য দায়ী ভেবে শুরু হল বেদম প্রহার। তার জেরেই মৃত্যু হল এক জনের। রাজস্থানের জয়পুরের রামগঞ্জ ও সংলগ্ন এলাকায় শুক্রবার রাতে এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায়। মারধরের অভিযোগে ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ কমিশনার বিজু জর্জ জোসেফ জানিয়েছেন, ভুল বোঝাবুঝি থেকে ঘটনার সূত্রপাত। সুভাষ চকে দু’টি মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। সেই ঘটনা দেখতে গিয়েছিলেন দু’জন। হঠাৎ তাঁদেরই দুর্ঘটনার জন্য দায়ী ভেবে প্রবল মারধর করে এক দল লোক। তার জেরে এক জনের মৃত্যু হয়। উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হলে ওই অঞ্চলের অধিকাংশ দোকানপাট বন্ধ করা হয়। অভিযুক্তদের কড়া শাস্তির দাবিতে নিহতের পরিজন-সহ স্থানীয়েরা বিক্ষোভ দেখায়।

পরিস্থিতি উত্তপ্ত হতেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ বাহিনী। পরে স্পেশ্যাল টাস্ক ফোর্স-সহ আরও বাহিনী পাঠানো হয়। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে জানিয়েছে পুলিশ। দ্রুত শান্তি ফিরে আসবে বলেও আশ্বাস দিয়েছে। নজরদারির জন্য ড্রোনও ব্যবহার করছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সুভাষ চক অঞ্চলেই থাকে অভিযুক্ত। নিহতের বাড়ি রামগঞ্জ অঞ্চলে। ডিজিপি উমেশ মিশ্র জানান, দোষীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaipur police investigation Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE