Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Auto driver held for sexually assaulting drunk man

ভাড়া নিয়ে বচসা, মুম্বইয়ে মত্ত যাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগ অটোচালকের বিরুদ্ধে, গ্রেফতার

পার্কে নিয়ে গিয়ে যুবককে তাঁর ইচ্ছার বিরুদ্ধে যৌন নিগ্রহ করেন অটোচালক। জবরদস্তি কেড়ে নেন যুবকের মোবাইল ফোন, এটিএম কার্ডটিও। তার পরেই অটো নিয়ে চম্পট। পরে পুলিশ তাঁকে গ্রেফতার করে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১০:৩১
Share: Save:

ভাড়া নিয়ে বচসার জেরে এক মত্ত পুরুষ যাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে ২৫ বছর বয়সি এক অটোচালককে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। ঘটনাটি ঘটেছিল মুম্বই শহরতলির ঘাটকোপারে।

গত শনিবার রাতে ৩১ বছরের এক ব্যক্তি মত্ত অবস্থায় একটি অটো ভাড়া করেন। কিন্তু অটোতে উঠেই গন্তব্যের কথা আর মনে করতে পারেননি তিনি। এর ফলে অটো নিয়ে বিভিন্ন রাস্তায় ঘোরেন তিনি। কিন্তু বাড়ি চিনতে পারেননি। একটি জায়গায় এসে অটোচালক তাঁকে ভাড়া মিটিয়ে নেমে যেতে বলেন। যুবক সে কথা মেনে নিয়ে ১০০ টাকার একটি নোট অটোচালককে দিয়ে নেমে যেতে চান। কিন্তু তখন অটোচালক তাঁকে আটকে দেন। দাবি করেন, তাঁদের মধ্যে ২৫০ টাকার কথা হয়েছিল, এখন ১০০ টাকা দিলে চলবে না। তা নিয়ে বচসা বেধে যায় দু’জনের। অভিযোগ, এর পর একটি নির্জন পার্কে নিয়ে গিয়ে যুবককে তাঁর ইচ্ছার বিরুদ্ধে যৌন নিগ্রহ করেন অটোচালক। এখানেই শেষ নয়। এর পর অটোচালক ওই যুবককে নিয়ে যান একটি এটিএমে, সেখানে জোর করে তাঁকে দিয়ে ২০০ টাকা তোলান এবং তা পকেটস্থ করেন। কেড়ে নেন যুবকের মোবাইল ফোন, এটিএম কার্ডটিও। তার পরেই অটো নিয়ে চম্পট।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার ওই যুবক পুলিশের দ্বারস্থ হন। লিখিত অভিযোগ জানান। পুলিশ এফআইআর রুজু করে তদন্তে নামে। গ্রেফতার করে অভিযুক্ত অটোচালককে। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Auto Driver Sexual Assault arrest Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE