Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Gorakpur: পলাতক ছিলেন ধর্ষণে অভিযুক্তরা, পুলিশ বুলডোজার নিয়ে বাড়ি ভাঙতে আসতেই আত্মসমর্পণ!

তিন দিন ধরে তল্লাশি চালানোর পর অভিযুক্তদের না পেয়ে পুলিশ অভিযুক্তদের বাড়ি ভাঙার সিদ্ধান্ত নেয়।

সংবাদ সংস্থা
গোরক্ষপুর ০৩ জুলাই ২০২২ ১৬:২৪
Save
Something isn't right! Please refresh.
অভিযুক্তদের বাড়ি ভাঙতে বুলডোজার নিয়ে এল পুলিশ।

অভিযুক্তদের বাড়ি ভাঙতে বুলডোজার নিয়ে এল পুলিশ।

Popup Close

এক স্কুলপড়ুয়াকে ধর্ষণের অভিযোগ উঠেছিল পাঁচ জনের বিরুদ্ধে। সেই ঘটনার পর থেকেই পলাতক ছিলেন তাঁরা। তন্নতন্ন করে তল্লাশি চালিয়েও যখন তাঁদের হদিস পায়নি পুলিশ, তখন অভিযুক্তদের বাড়ি ভাঙার সিদ্ধান্ত নেয় তারা। বুলডোজার নিয়ে অভিযুক্তদের বাড়ির সামনে হাজির হতেই পাঁচ জনই আত্মসমর্পণ করেন। ঘটনাটি উত্তরপ্রদেশের গোরক্ষপুরের।

পুলিশ সূত্রে খবর, গত ২৭ জুন এক স্কুলপড়ুয়া তার সহপাঠীর সঙ্গে জঙ্গলে গিয়েছিল। অভিযোগ, সেখানে তাদের অপ্রীতিকর অবস্থায় দেখতে পান কুসমহী গ্রামের চার যুবক লবকুশ পাসোয়ান, বকিল পাসোয়ান, ভোলু যাদব এবং সুরেন্দ্র পাসোয়ান। অভিযোগ, ওই স্কুলপড়ুয়ার বন্ধুকে মারধরের পর সেখান থেকে তাড়িয়ে দেন তাঁরা। তার পর কিশোরীকে তুলে নিয়ে গিয়ে চার জন মিলে ধর্ষণ করেন বলে অভিযোগ।

Advertisement

নির্যাতিতা বাড়িতে পৌঁছে গোটা ঘটনা জানায়। এর পরই কিশোরীর পরিবার তার বন্ধু-সহ পাঁচ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। সেই অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে গেলে তাঁরা পালিয়ে যান। তিন দিন ধরে তল্লাশি চালানোর পর অভিযুক্তদের না পেয়ে পুলিশ অভিযুক্তদের বাড়ি ভাঙার সিদ্ধান্ত নেয়। আর সেই মতো পাঁচ অভিযুক্তের বাড়ির সামনে বুলডোজার নিয়ে হাজির হয় পুলিশ। বাড়ি ভাঙার খবর পেয়েই তড়িঘড়ি আদালতে গিয়ে আত্মসমর্পণ করেন পাঁচ অভিযুক্তই।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement