Advertisement
২৩ মে ২০২৪
Assam

বাড়িতে ঢুকে মহিলাকে গুলি, কপালে সার্ভিস রিভলভার ঠেকিয়ে নিজেকেও শেষ করলেন পুলিশ অফিসার!

পুলিশের একটি সূত্রে খবর, আত্মঘাতী পুলিশ অফিসারের নাম অনুপম গোয়ালা। যে মহিলা পুলিশ অফিসারের গুলিতে গুরুতর জখম হয়েছেন তাঁর নাম বিষ্ণুপ্রিয়া গগৈ।

REVOLVER

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৮:২০
Share: Save:

একটি বাড়িতে ঢুকে গৃহকর্ত্রীকে গুলি করে সার্ভিস রিভলভার দিয়ে নিজে আত্মঘাতী হলেন অসম পুলিশের এক অফিসার। শনিবার দুপুর ২টো নাগাদ ঘটনাটি ঘটেছে অসমের লাহোয়ালে। এ নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়েছে এলাকায়। পুলিশের একটি সূত্রে খবর, আত্মঘাতী পুলিশ অফিসারের নাম অনুপম গোয়ালা। যোরহাট জেলার বাসিন্দা অনুপম ডিব্রুগড়ের নামরূপ থানায় কর্মরত ছিলেন তিনি। যে মহিলা পুলিশ অফিসারের গুলিতে গুরুতর জখম হয়েছেন তাঁর নাম বিষ্ণুপ্রিয়া গগৈ। রংপুরিয়ার বাসিন্দা বিষ্ণুপ্রিয়ার স্বামী বিপুল গগৈর দাবি, আচমকা তাঁর বাড়িতে ঢুকে পড়েছিলেন ওই পুলিশ অফিসার। তার পর তাঁর স্ত্রীকে টানাহ্যাঁচড়া শুরু করেন অনুপম। হুমকির সুরে বলেন, তাঁর সঙ্গে থানায় যেতে হবে। সংবাদমাধ্যমকে বিপুল বলেন, ‘‘আমি আটকাতে গেলে আমার দিকে রিভলভার তাক করে খুনের হুমকি দেন উনি।’’ যুবকের আরও দাবি, তাঁর স্ত্রী ওই পুলিশ অফিসারের কথায় রাজি হননি যেতে। দু’জনের মধ্যে ধস্তাধস্তি হয়। তার মধ্যেই স্ত্রীর দিকে গুলি চালিয়ে দেন ওই পুলিশ অফিসার। তার কয়েক সেকেন্ড পর নিজের কপালে রিভলভার ঠেকিয়ে ট্রিগারে চাপ দেন অনুপম।

বিপুলের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। তারা দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা জানিয়েছেন, পেটে গুলি লেগেছে ওই মহিলার। তাঁর শারীরিক পরিস্থিতি বেশ আশঙ্কাজনক। অন্য দিকে, হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা পুলিশ অফিসারকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

যদিও ঠিক কী ঘটেছিল, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ইতিমধ্যে পুলিশ প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে। এই ঘটনা নিয়ে জোর চাপানউতর শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Police officer Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE