Advertisement
০৫ মে ২০২৪
Uttar Pradesh

মহিলার বাড়িতে ঢুকে হামলা, পুলিশ আধিকারিককে বিবস্ত্র করে, খুঁটিতে বেঁধে মারধর আগরায়

এসআইয়ের পাল্টা অভিযোগ, তাঁকে ফাঁসানো হচ্ছে। তিনি একটি মামলার ঘটনায় গ্রামের বাড়িতে গিয়েছিলেন। সেই সময় তাঁর উপর হামলা চালান গ্রামবাসীরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আগরা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫৮
Share: Save:

মহিলার বাড়িতে জোর করে ঢুকে তাঁকে মারধরের চেষ্টা করেছিলেন উত্তরপ্রদেশের আগরার এক পুলিশ আধিকারিক। হাতেনাতে ধরা পড়তেই তাঁকে বিবস্ত্র করে, খুঁটিতে বেঁধে পাল্টা মারলেন গ্রামবাসীরা। ঘটনাটি রবিবারের।

এই ঘটনার কথা জানার পরই ওই পুলিশ আধিকারিককে সাসপেন্ড করেছেন আগরার পুলিশ কমিশনার। অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় তদন্তেরও নির্দেশ দিয়েছেন তিনি। মহিলা ওই পুলিশ আধিকারিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে আগরার এক সাব-ইনস্পেক্টরের (এসআই) বিরুদ্ধে মহিলার বাড়িতে ঢুকে মারধরের চেষ্টার অভিযোগ উঠেছিল। মহিলা চিৎকার করে সাহায্য চাইতেই গ্রামবাসীরা তাঁর বাড়িতে চলে আসেন। তাঁরাই তখন হাতেনাতে ধরে ফেলেন ওই পুলিশ আধিকারিককে। তাঁকে প্রথমে মারধর করেন গ্রামবাসীরা। তার পর ওই এসআইকে বিবস্ত্র করিয়ে খুঁটির সঙ্গে বেঁধে রাখেন তাঁরা। গ্রামবাসীদের অনেকেই এই ঘটনার ভিডিয়ো করেন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরালও হয়।

পুলিশ আধিকারিকের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায়, তড়িঘড়ি পদক্ষেপ করা হয়। খোদ পুলিশ কমিশনার ওই এসআইকে সাসপেন্ড করেন। শুধু তাই-ই নয়, তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশও দিয়েছেন। অভিযুক্তকে কেন গ্রেফতার করা হচ্ছে না, তার প্রতিবাদ জানিয়ে সোমবার থানা ঘেরাও করেন গ্রামবাসীরা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত এসআইয়ের নাম সন্দীপ কুমার। বছর দুয়েক আগে তিনি পুলিশের কাজে যোগ দেন। এসআইয়ের পাল্টা অভিযোগ, তাঁকে ফাঁসানো হচ্ছে। তিনি একটি মামলার ঘটনায় গ্রামের বাড়িতে গিয়েছিলেন। সেই সময় তাঁর উপর হামলা চালান গ্রামবাসীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP agra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE