Advertisement
২৫ এপ্রিল ২০২৪
money

Madhya Pradesh: থরে থরে সাজানো নোট! চিকিৎসা শিক্ষা বিভাগের করণিকের বাড়ি থেকে উদ্ধার ৮৫ লক্ষ টাকা

ইওডব্লিউ-এর একটি তদন্ত অভিযান চলাকালীন এই নগদ উদ্ধার করেন তদন্তকারী আধিকারিকরা। একটি বেআইনি সম্পত্তি মামলার তদন্ত করছিল ইওডব্লিউ।

থরে থরে সাজানো টাকা।

থরে থরে সাজানো টাকা। সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ০৯:১১
Share: Save:

মধ্যপ্রদেশ সরকারের এক বেতনভুক্ত করণিকের বাড়ি থেকে নগদ ৮৫ লক্ষ উদ্ধার করল পুলিশ। বুধবার মধ্যপ্রদেশ সরকারের ইকনমিক অফেন্সেস উইং (ইওডব্লিউ)-এর একটি তদন্ত অভিযান চলাকালীন এই নগদ উদ্ধার করেন তদন্তকারী আধিকারিকরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি বেআইনি সম্পত্তি মামলার তদন্ত করছিল ইওডব্লিউ। বিশেষ সূত্রে খবর পেয়ে বুধবার ইওডব্লিউ আধিকারিকরা রাজ্যের চিকিৎসা শিক্ষা বিভাগের করণিক হিরো কেশওয়ানির বাড়িতে হানা দিয়ে এই নগদ উদ্ধার করেন। নগদ উদ্ধারের পর পরই অভিযুক্ত কেশওয়ানি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। অসুস্থতার কারণে ইওডব্লিউ আধিকারিকরা এখনও কেশওয়ানিকে জিজ্ঞাসাবাদ করতে পারেননি বলেও পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, কেশওয়ানি যখন চাকরি পান তখন তাঁর বেতন ছিল চার হাজার টাকা। বর্তমানে তিনি প্রায় ৫০ হাজার টাকা আয় করেন। নগদ এত টাকা তাঁর বাড়িতে কী করে এল এ নিয়েই প্রশ্ন উঠেছে। এই ঘটনায় আরও তদন্ত চলছে বলেও ইওডব্লিউ আধিকারিকরা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

money Recovered Madhya Pradesh police clerk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE