Advertisement
০২ মে ২০২৪
Lucknow

Viral: পুলিশকর্মীর গালে জুতোপেটা মহিলার! পাল্টা ধাক্কা পুলিশকর্মীরও, রেলস্টেশনে ধুন্ধুমার

হাজির ছিলেন এক মহিলা পুলিশকর্মীও। মহিলাকে যখন ওই পুলিশকর্মী ধাক্কা মারলেন তখন তিনি নীরব দর্শকের ভূমিকা দাঁড়িয়ে ছিলেন।

মারামারির সেই ভিডিয়ো। ছবি সৌজন্য টুইটার।

মারামারির সেই ভিডিয়ো। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১৪:৫২
Share: Save:

পুলিশকর্মীর গালে ফটাফট চপ্পল দিয়ে মারছেন এক মহিলা। পাল্টা তাঁকে মারতে লাঠি উঁচিয়ে এগোতেই এক ব্যক্তিকে পুলিশকর্মীর লাঠি টেনে ধরতে দেখা গেল। পুলিশকর্মী যতই লাঠিটা তাঁর হাত থেকে ছাড়ানোর চেষ্টা করছেন, ততই শক্ত করে ধরছেন ওই ব্যক্তি।

দু’জনের মধ্যে যখন এই ধস্তাধস্তি চলছে, তার মধ্যেই মহিলাকে আবার দেখা গেল চপ্পল দিয়ে পুলিশকর্মীকে মারতে। এ বার পুলিশকর্মী পাল্টা ধাক্কা মেরে মহিলাকে ফেলে দেন। তত ক্ষণে আশপাশে অনেক লোকের ভিড় জমে গিয়েছিল। কিন্তু কাউকেই এগিয়ে আসতে দেখা যায়নি। সেখানে হাজির ছিলেন এক মহিলা পুলিশকর্মীও। মহিলাকে যখন ওই পুলিশকর্মী ধাক্কা মারলেন তখন তিনি নীরব দর্শকের ভূমিকা দাঁড়িয়ে ছিলেন।

ওই ব্যক্তিকে এ বার গায়ের জোরে হাতের নীচে চেপে ধরেন পুলিশকর্মী। তাঁকে ছাড়াতে গিয়ে ফের আক্রান্ত হন মহিলা। ফের তিনি পুলিশকর্মীকে চপ্পল দিয়ে মুখে আঘাত করেন। ঘটনাটি লখনউয়ের চারবাগ স্টেশনের।

জানা গিয়েছে, বচসার সূত্রপাত কাপড়ের বোঁচকা নিয়ে। অভিযোগ, মহিলা এবং তাঁর স্বামীকে মারধর করেন ওই পুলিশকর্মী। এমনকি তাঁদের সন্তানের হাত-পা ভেঙে দেওয়ার হুমকিও দেন। হামলার মুখে পড়ে স্বামীকে বাঁচাতে পুলিশকর্মীর উপর চপ্পল নিয়ে পাল্টা হামলা করেন মহিলা। চারবাগ স্টেশনের এই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lucknow police Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE