Advertisement
১১ মে ২০২৪
Rape

আট মাসের অন্তঃসত্ত্বাকে ধর্ষণ! স্বামী-সন্তানকে হুমকি, আত্মীয়ের বিরুদ্ধে অভিযোগ ভোপালে

অভিযোগ, ফাঁকা বাড়িতে আট মাসের এক অন্তঃসত্ত্বাকে ধর্ষণ করেন তাঁর নিকটাত্মীয়। বিষয়টি যাতে জানাজানি না হয়, সে জন্য তাঁদের খুনের হুমকিও দিয়েছেন তিনি।

Representational Image of rape

ভোপালের বেরাসিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলার স্বামী। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ২০:৫৭
Share: Save:

আট মাসের এক অন্তঃসত্ত্বাকে নিজের বাড়িতে একা পেয়ে ধর্ষণ করলেন তাঁর নিকটাত্মীয়। এমনই অভিযোগ করেছেন ওই মহিলার স্বামী। তাঁর অভিযোগ, দিন দশেক আগে মধ্যপ্রদেশের ভোপালে তাঁদের এক নিকটাত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন স্ত্রী। সে সময় ফাঁকা বাড়িতে তাঁকে ধর্ষণ করেন অভিযুক্ত। বিষয়টি যাতে জানাজানি না হয়, সে জন্য তাঁদের খুনের হুমকিও দিয়েছেন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করা হয়েছে বলে শনিবার জানিয়েছে ভোপাল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ৩৫ বছরের ওই অন্তঃসত্ত্বা আদতে রাজস্থানের বাসিন্দা। তবে স্বামীর সঙ্গে ভোপালের বেরাসিয়া এলাকায় থাকেন। তাঁদের সঙ্গে ভোপালে এসেছিলেন ওই নিকটাত্মীয় এবং তাঁর স্ত্রী। অভিযোগ, ৪ মে তাঁদের বাড়িতে গিয়েছিলেন অন্তঃসত্ত্বা। সে সময় স্ত্রী কোনও কাজে বাড়ির বাইরে গেলে তাঁকে একা পেয়ে ধর্ষণ করেন ওই আত্মীয়।

ঘটনার সময় দিনমজুরির কাজে গুনা এলাকায় ছিলেন অন্তঃসত্ত্বার স্বামী। দিন দুয়েক পরে স্বামীর কাছে গিয়ে সব কথা বলেন মহিলা। ওই আত্মীয়ের বাড়িতে গেলে তাঁদের খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ।

বৃহস্পতিবার বেরাসিয়া থানায় অভিযোগ করেছেন মহিলার স্বামী। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক দিলীপ জায়সওয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Bhopal Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE