Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime Against Women

অন্তঃসত্ত্বাকে পুড়িয়ে মারার চেষ্টা! পুলিশের ‘দুর্ঘটনা-তত্ত্ব’ ওড়াল মহিলা কমিশন

পুলিশের দাবি উড়িয়ে দিয়েছেন খুসবুর বাপেরবাড়ির সদস্যরা। খুসবুর ভাই সন্দীপের অভিযোগ, শ্বশুর-শাশুড়ি মিলে তাঁর দিদির উপর অত্যাচার চালাতেন। তাঁরাই খুসবুকে খুন করার চেষ্টা করেছেন।

পুলিশের দাবি, ৬ ডিসেম্বরের একটি দুর্ঘটনায় জখম হন উত্তর-পশ্চিম দিল্লির বাওয়ানা এলাকার বাসিন্দা খুসবু এবং তাঁর স্বামী বীর প্রতাপ।

পুলিশের দাবি, ৬ ডিসেম্বরের একটি দুর্ঘটনায় জখম হন উত্তর-পশ্চিম দিল্লির বাওয়ানা এলাকার বাসিন্দা খুসবু এবং তাঁর স্বামী বীর প্রতাপ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ২১:৫৩
Share: Save:

দিল্লিতে সাত মাসের এক অন্তঃসত্ত্বার গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল তাঁর স্বামী-সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। এ নিয়ে দিল্লি পুলিশকে নোটিস পাঠিয়েছে মহিলা কমিশন। যদিও পুলিশের দাবি, এটা নিছকই দুর্ঘটনা। গুরুতর দগ্ধ অবস্থায় দিল্লির সফদরজং হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা।

পুলিশের দাবি, ৬ ডিসেম্বরের একটি দুর্ঘটনায় জখম হন উত্তর-পশ্চিম দিল্লির বাওয়ানা এলাকার বাসিন্দা খুসবু এবং তাঁর স্বামী বীর প্রতাপ। সে দিন স্বামী এবং তাঁর বন্ধুবান্ধবদের বেড়াতে গিয়েছিলেন খুসবু। কাঠের টুকরো জড়ো করে আগুন জ্বালিয়েছিলেন তাঁরা। আগুন নিভু নিভু হওয়ায় তাতে দাহ্য পদার্থ ঢেলে দেন বীর প্রতাপের এক বন্ধু। তাতে বিপর্যয় ঘটে। দুর্ঘটনায় খুসবুর হাতেমুখে এবং গায়ে আগুন লেগে যায়। এই দুর্ঘটনায় আহত হয়েছেন বীর প্রতাপও।

যদিও পুলিশের এই দাবি উড়িয়ে দিয়েছেন খুসবুর বাপেরবাড়ির সদস্যরা। খুসবুর ভাই সন্দীপের অভিযোগ, শ্বশুর-শাশুড়ি মিলে তাঁর দিদির উপর অত্যাচার চালাতেন। তাঁরাই খুসবুকে খুন করার চেষ্টা করেছেন। প্রায় একই দাবি করেছেন দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। তাঁর টুইট, ‘‘বাওয়ানায় সাত মাসের এক অন্তঃসত্ত্বার গায়ে আগুন ধরিয়ে দিয়েছেন তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন। ওই মহিলা অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এ নিয়ে দিল্লি পুলিশকে নোটিস দেওয়া হয়েছে। নির্যাতিতাকে সমস্ত রকম সাহায্য করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Against Women Delhi Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE