Advertisement
২৪ এপ্রিল ২০২৪
saraswati puja

Saraswati Puja: বসন্ত পঞ্চমী এবং সরস্বতী পুজোর শুভেচ্ছা জানিয়ে টুইট মোদী-মমতার

সরস্বতী পুজোর দিন সকালে থেকেই রাজ্যের স্কুলে-স্কুলে বাণীবন্দনা শুরু হয়ে গেছে। পশ্চিমবঙ্গে সাম্প্রতিক করোনা স্ফীতি একটু স্থিতিশীল হওয়ার পরই ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আবার চালু হয়েছে স্কুল।

নরেন্দ্র মোদী-মমতা বন্দ্যোপাধ্যায়।

নরেন্দ্র মোদী-মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১০:০৮
Share: Save:

বসন্ত পঞ্চমী এবং সরস্বতী পুজো উপলক্ষে দেশবাসী এবং রাজ্যবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বসন্ত পঞ্চমী এবং সরস্বতী পুজো উপলক্ষে রাজ্যবাসীর উদ্দেশে দেবী বন্দনার বার্তা দিয়ে মমতা টুইট বার্তায় বলেন, ‘বিদ্যাদেবী সরস্বতী শিক্ষা দাও, দাও সংস্কৃতি, মন ভরে দিও আলো বসন্তের দীপ জ্বালো। বসন্ত পঞ্চমীতে সরস্বতী পুজোর আন্তরিক অভিনন্দন।’

পাশাপাশি এই দিন দেশবাসীর উদ্দেশে শুভেচ্ছাবার্তা জানান প্রধানমন্ত্রী মোদীও। তিনি টুইটারে লেলেন, ‘সবাইকে বসন্ত পঞ্চমী ও সরস্বতী পূজার শুভেচ্ছা। মা শারদার আশীর্বাদ সকলের সঙ্গে থাকুক এবং ঋতুরাজ বসন্ত সবার জীবনে আনন্দ বয়ে আনুক।’

সরস্বতী পুজোর দিন সকালে থেকেই রাজ্যের স্কুলে-স্কুলে বাণীবন্দনা শুরু হয়ে গেছে। পশ্চিমবঙ্গে সাম্প্রতিক করোনা স্ফীতি একটু স্থিতিশীল হওয়ার পরই ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আবার চালু হয়েছে স্কুল। তাই অনেক দিন পর বন্ধুদের সঙ্গে পুষ্পাঞ্জলী দিতে পেরে খুশিতে মেতে উঠেছে পড়ুয়ারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saraswati puja PM Modi Mamata Banerjee Tweet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE