Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Tejashwi Yadav

Tejashwi Yadav: ওজন কমাও, লালু-পুত্র তেজস্বীকে স্বাস্থ্য নিয়ে পরামর্শ মোদীর

মঙ্গলবার বিহার বিধানসভায় একটি অনুষ্ঠান চলাকালীন মোদী এবং তেজস্বীর সাক্ষাৎ হয়। বিহার বিধানসভা ভবনের ১০০ বছর উদ্‌যাপন উপলক্ষে এই অনুষ্ঠান হয়।

তেজস্বী যাদব-নরেন্দ্র মোদী।

তেজস্বী যাদব-নরেন্দ্র মোদী। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১২:১৪
Share: Save:

বিহারের বিরোধী রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি)-নেতা তেজস্বী যাদবকে ওজন কমানোর পরামর্শ দিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার বিহার বিধানসভায় একটি অনুষ্ঠান চলাকালীন মোদী এবং তেজস্বীর সাক্ষাৎ হয়। সেই অনুষ্ঠানেই সৌজন্য বিনিময়ের পর বিদায় নেওয়ার সময় মোদী তেজস্বীকে বলেন, ‘‘ওয়জন কম করো (ওজন কম করো)।’’ এ ছাড়াও তাঁদের মধ্যে শরীরচর্চা এবং স্বাস্থ্য সম্পর্কে আরও আলোচনা হয় বলেও সূত্র অনুযায়ী জানা গিয়েছে।

বিহার বিধানসভা ভবনের ১০০ বছর উদ্‌যাপন উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোদী এবং তেজস্বী ছাড়াও এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, স্পিকার বিজয়কুমার সিন্‌হা-সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এই প্রথম কোনও প্রধানমন্ত্রী বিহার বিধানসভা চত্বরে প্রবেশ করলেন। প্রধানমন্ত্রী এই দিন একটি জাদুঘরের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন।

পাশাপাশি, তেজস্বীর বাবা তথা আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের স্বাস্থ্য সম্পর্কেও খোঁজ নেন প্রধানমন্ত্রী। তেজস্বী জানান, লালুর বিপদ কেটেছে এবং তিনি নিজে নিজে চেয়ারে বসতে পারছেন। প্রসঙ্গত, ৭৪ বছর বয়সি লালু কাঁধের চোট নিয়ে দিল্লি এমস-এ ভর্তি রয়েছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.