Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Terrorist Attack

Srinagar Terrorist Attack: শ্রীনগরে স্কুলে জঙ্গি হামলা, গুলিতে ঝাঁঝরা অধ্যক্ষ-সহ দুই শিক্ষক, চলছে তল্লাশি অভিযান

শ্রীনগরের সাফা কাদাল এলাকায় একটি সরকারি স্কুলে হামলা চালায় কয়েক জন জঙ্গি। ঠিক কত জন জঙ্গি হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত নয়।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১২:১৯
Share: Save:

জম্মু-কাশ্মীরের শ্রীনগরে একটি স্কুলে হামলা চালাল জঙ্গিরা। হামলায় নিহত হয়েছেন স্কুলের অধ্যক্ষ-সহ দুই শিক্ষক। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্কুল চত্বরে।

Advertisement

সেনা সূত্রে খবর, বৃহস্পতিবার শ্রীনগরের সাফা কাদাল এলাকায় একটি সরকারি স্কুলে হামলা চালায় কয়েক জন জঙ্গি। ঠিক কত জন জঙ্গি হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত নয়। স্কুলের অধ্যক্ষ সুপীন্দ্র কউর (৪৪) ও দীপক চাঁদ (৩৮) তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে জঙ্গিরা তাঁদের গুলিতে ঝাঁঝরা করে দেয়। ঘটনার পরে দু’জনকেই এসকেআইএমএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

জঙ্গি হামলার খবর পেয়েই স্কুলে পৌঁছন নিরাপত্তারক্ষীরা। কিন্তু তত ক্ষণে জঙ্গিরা স্কুল ছেড়ে বেরিয়ে যায়। এলাকায় তারা লুকিয়ে রয়েছে কি না তা খতিয়ে দেখছেন নিরাপত্তারক্ষীরা। এখনও পর্যন্ত কোনও জঙ্গি সংগঠন এই হামলার দায় নেয়নি।

হামলার নিন্দা করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। টুইট করে তিনি বলেন, ‘শ্রীনগর থেকে আবার খারাপ খবর এসেছে। এ বার একটি সরকারি স্কুলের দুই শিক্ষককে জঙ্গিরা হত্যা করেছে। এই অমানবিক সন্ত্রাসের নিন্দার কোনও ভাষা নেই। নিহতদের আত্মার শান্তি কামনা করছি।’

Advertisement

চলতি বছরে এখনও পর্যন্ত জঙ্গিদের হাতে জম্মু-কাশ্মীরে ২৩ জন সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছে। তার মধ্যে শ্রীনগরে আট জন, পুলওয়ামা ও অনন্তনাগে চার জন করে, কুলগামে তিন জন, বারামুল্লায় দু’জন এবং বদগাম ও বান্দীপোরাতে এক জন করে নিহত হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.