Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে গুলি করে খুন, গুলিবিদ্ধ তাঁর সঙ্গীও, দিল্লিতে রক্তারক্তি কাণ্ড

পুলিশ জানতে পেরেছে, গত ১৭ এপ্রিল মোটা অঙ্কের টাকা চেয়ে বিকাশের কাছে হুমকি ফোন আসে। সেই হুমকি ফোন এসেছিল অক্ষয় নামে এক দুষ্কৃতীর কাছ থেকে।

Delhi police

ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ীর দেহ উদ্ধার করে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৭:২৯
Share: Save:

তোলা চেয়ে এক ব্যবসায়ীকে হুমকি দেওয়া হচ্ছিল অনেক দিন ধরেই। কিন্তু ব্যবসায়ী তা দিতে অস্বীকার করায় প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করল তিন দুষ্কৃতী। গুলিতে আহত হয়েছেন ব্যবসায়ীর এক সঙ্গীও। ঘটনাটি দক্ষিণ দিল্লির দিচাও কালান এলাকার।

পুলিশ সূত্রে খবর, নিহত ব্যবসায়ীর নাম বিকাশ দাহিয়া। জমি, বাড়ির ব্যবসা করেন তিনি। বন্ধু বীর সিংহকে নিয়ে অফিসে যাচ্ছিলেন বিকাশ। সেই সময় মুখোশধারী তিন বন্দুকবাজ বাইকে চেপে এসে বিকাশকে লক্ষ্য করে গুলি চালায়। বেশ কয়েক রাউন্ড গুলি চালায় তারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিকাশের। গুরুতর জখম হন বিকাশের বন্ধু। গুলি চলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বিকাশ এবং বীরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তারা। হাসপাতালে নিয়ে গেলে বিকাশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বীরের চিকিৎসা চলছে।

পুলিশ জানতে পেরেছে, গত ১৭ এপ্রিল মোটা অঙ্কের টাকা চেয়ে বিকাশের কাছে হুমকি ফোন আসে। সেই হুমকি ফোন এসেছিল অক্ষয় নামে এক দুষ্কৃতীর কাছ থেকে। তিনি নরেশ শেট্টি গ্যাংয়ের সদস্য। সেই হুমকি ফোন আসার ১০ তিনের মধ্যেই বিকাশের উপর হামলা চালানো হয়। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ নরেশ। অভিনেতা সলমন খানের উপর হামলা চালানোর জন্য এই নরেশকেই দায়িত্ব দেন বিষ্ণোই। এমনটাই দাবি পুলিশের। যদিও পরে সেই পরিকল্পনা ভেস্তে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi Police Shot Dead Businessman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE