Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Uddhav Thackeray

Uddhav Thackeray's wife: উদ্ধবের স্ত্রীর সঙ্গে রাবড়ি দেবীর তুলনা, মহারাষ্ট্রে বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের

মুম্বই পুলিশের সাইবার সেলের একটি দল তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে নিয়ে আসে। টানা সাড়ে চার ঘণ্টা ধরে জিজ্ঞাসবাদ করে।

ফাইল ছবি

ফাইল ছবি

সংবাদ সংস্থা
পুনে শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ২১:৪৫
Share: Save:

বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবড়ি দেবীর সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের স্ত্রীর তুলনা করে টুইটারে পোস্ট করেছিলেন মহারাষ্ট্র বিজেপি-র আইটি সেলের প্রধান জিতেন গাজারিয়া। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করল পুণে পুলিশের সাইবার শাখা।

তিনি টুইটারে মুখ্যমন্ত্রী স্ত্রী রেশমী ঠাকরের একটি ছবি দিয়ে লেখেন ‘মারাঠি রাবড়ি দেবী’। এর পোস্টের পর মুম্বই পুলিশের সাইবার সেলের একটি দল তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে নিয়ে আসে। টানা সাড়ে চার ঘণ্টা ধরে জিজ্ঞাসবাদ করে।

গাজারিয়ার বিরুদ্ধে আগেও সাম্প্রাদায়িক উস্কানিমূলক পোস্ট নেটমাধ্যমে ছড়ানোর অভিযোগ রয়েছে। মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর এই ধরনের টুইটের নিন্দা করে বলেছেন, ‘‘উদ্ধব এবং আদিত্য ঠাকরের বিরুদ্ধে তো কিছু বলার নেই, মুখ্যমন্ত্রীর স্ত্রীর নাম টেনে আনা হচ্ছে।’’ যদিও বিজেপি-র তরফে এ নিয়ে কোন প্রতিক্রিয়া জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uddhav Thackeray Cyber Crime BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE