Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Murder

রক্তপান করতে বন্ধুকে কামড়ানোর ‘শাস্তি’, ঘুমন্ত যুবককে পাথর মেরে খুন, গ্রেফতার অভিযুক্ত

নেশাগ্রস্ত অবস্থায় বন্ধুর রক্তপান করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন এক যুবক। সে জন্য তাঁর ঘাড় কামড়ে রক্তপান করার চেষ্টাও করেন। তা নিয়ে দু’জনের মধ্যে ঝামেলা হয়। পরে ওই যুবকের রক্তাক্ত দেহ পাওয়া যায়।

Representation image of arrested person

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৪:৩৪
Share: Save:

মত্ত হয়ে এক বন্ধুর রক্তপান করার চেষ্টায় তাঁর ঘাড়ে কামড়ে দিয়েছিলেন। সেই ‘অপরাধে’ পুণের এক যুবককে ঘুমন্ত অবস্থায় পাথর মেরে খুন করার অভিযোগ উঠল তাঁর ওই বন্ধুর বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে সোমবার সংবাদমাধ্যমে জানিয়েছে মহারাষ্ট্র পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে পুণের পিম্পরি-চিঞ্চওয়াড় জেলার ২৬ বছরের ইস্তিয়াক খানকে খুনের অভিযোগে রাহুল লোহার নামে তাঁর এক বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার এমআইডিসি ভোসরী থানা এলাকায় ইস্তিয়াক-সহ কয়েক জন বন্ধুর সঙ্গে বসে মদ্যপান করছিলেন ২৪ বছরের রাহুল। অভিযোগ, নেশাগ্রস্ত অবস্থায় রাহুলের রক্তপান করার কথা বলতে থাকেন ইস্তিয়াক। এমনকি, সে জন্য তাঁর ঘাড় কামড়ে রক্তপান করার চেষ্টাও করেন। তা নিয়ে দু’জনের মধ্যে ঝামেলা হয় হয়। ধস্তাধস্তির সময় কোনও রকমে ইস্তিয়াকের হাত ছাড়িয়ে সেখান থেকে পালিয়ে যান রাহুল। সেই রাতেই ইস্তিয়াকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

এমআইডিসি ভোসরী থানার পুলিশের দাবি, রক্তপান করার চেষ্টা করায় রেগে গিয়ে ইস্তিয়াককে খুন করেছেন রাহুল। সংবাদমাধ্যমের কাছে সিনিয়র ইনস্পেক্টর রাজেন্দ্র নিকলজে জানিয়েছেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ এক বন্ধুর সঙ্গে ঘুমিয়ে ছিলেন ইস্তিয়াক। ঘুমন্ত অবস্থায় তাঁর মাথায় বড়সড় পাথর দিয়ে বার বার আঘাত করেছেন বলে ধৃতের বিরুদ্ধে অভিযোগ। ঘটনাস্থলেই ইস্তিয়াকের মৃত্যু হয়। তাঁকে খুনের অভিযোগে অভিযুক্ত রাহুলকে গ্রেফতার করা হয়েছে। অ্যাসিস্ট্যান্ট ইনস্পেক্টর সোমনাথ পাঞ্চালের নেতৃত্বে এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE