Advertisement
২০ এপ্রিল ২০২৪
Boy Killed in Punjab

নর্দমায় ছুড়ে ফেলা হল ৪ বছরের শিশুকে! ঘুড়ি ধরতে যাওয়ার ‘শাস্তি’, মৃত্যু ঘটনাস্থলেই

ক্ষেতে ঢুকে ফসল নষ্ট করার ‘শাস্তি’ হিসাবে ৪ বছরের অংশুকে নর্দমায় ছুড়ে দেন ক্ষেত মালিক বাবুলাল। ঘটনাস্থলেই মৃত্যু হয় অংশুর।

লুধিয়ানা থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে মাছিওয়াড়া গ্রামে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

লুধিয়ানা থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে মাছিওয়াড়া গ্রামে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লুধিয়ানা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ০৯:৪৭
Share: Save:

কাটা ঘুড়ি ধরার জন্য বন্ধুদের সঙ্গে দৌড়তে দৌড়তে এক কৃষকের ক্ষেতে গিয়েছিল ৪ বছরের অংশু। সেই ‘দোষের’ মাসুল দিতে প্রাণ গেল তার। ক্ষেতে ঢুকে ফসল নষ্ট করার ‘শাস্তি’ হিসাবে ৪ বছরের অংশুকে নর্দমায় ছুড়ে দেন ক্ষেতমালিক বাবুলাল। ঘটনাস্থলেই মৃত্যু হয় অংশুর। বুধবার পঞ্জাবের লুধিয়ানা থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে মাছিওয়াড়া গ্রামে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত বাবুলালকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার মাছিওয়াড়া থানার পুলিশ আধিকারিক দভিন্দর পাল সিংহ জানিয়েছেন, অভিযুক্ত বাবুলাল উত্তরপ্রদেশের বাসিন্দা। কিন্তু থাকতেন পঞ্জাবের মাছিওয়াড়ায়। গত কয়েক দিন ধরে আশপাশের একটি কলোনির কিছু শিশু তাঁর ক্ষেতে পড়ে থাকা ঘুড়ি তুলতে আসত। এর ফলে তাঁর ফসলের ক্ষতি হচ্ছিল। কৃষিজমিতে বাচ্চাদের খেলা এবং ঘুড়ি ওড়ানো নিয়ে বিরক্ত ছিলেন বাবুলাল। বুধবার সন্ধ্যায়, ওই শিশুরা আবার কাটা ঘুড়ি তুলতে ক্ষেতে এলে বাবুলাল একটি লাঠি নিয়ে তাদের তাড়া করেন। বাকি শিশুরা দৌড়ে পালিয়ে গেলেও ধরা পড়ে যায় ৪ বছরের অংশু। অভিযোগ, অংশুকে কিছু ক্ষণ আটকে রাখার পর তাকে নিয়ে গিয়ে কাছের একটি নর্দমায় ফেলে দেন বাবুলাল। মৃত্যু হয় তার।

অংশুর শোকস্তব্ধ মা গীতা দেবী জানিয়েছেন, ছেলের খুনিকে ফাঁসি দেওয়া হলে তবেই সঠিক ন্যায়বিচার মিলবে।

বাবুলালকে গ্রেফতার করে পুলিশ খুনের মামলা দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Boy kill Ludhiana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE