Advertisement
২০ জুলাই ২০২৪
Beaten To Death

ধাবায় বসা নিয়ে বচসার জের, পঞ্জাবের এক পর্যটককে পিটিয়ে খুন হিমাচলের ধর্মশালায়

পুলিশ সূত্রে খবর, মৃত পর্যটকের নাম নভদীপ সিংহ (৩৩)। তিনি পঞ্জাবের কপূরথালা জেলার ফাগওয়ারার বাসিন্দা। নভদীপরা চার বন্ধু মিলে হিমাচলে সম্প্রতি ঘুরতে গিয়েছিলেন।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১৩:৩৭
Share: Save:

বসা নিয়ে বচসার জেরে পঞ্জাব থেকে আসা এক পর্যটককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল হিমাচল প্রদেশের এক ধাবামালিক এবং কর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে রাজ্যের কাংড়া জেলার ধর্মশালায়।

পুলিশ সূত্রে খবর, মৃত পর্যটকের নাম নভদীপ সিংহ (৩৩)। তিনি পঞ্জাবের কপূরথালা জেলার ফাগওয়ারার বাসিন্দা। নভদীপরা চার বন্ধু মিলে হিমাচলে সম্প্রতি ঘুরতে গিয়েছিলেন। বৃহস্পতিবার ধর্মশালার ভাগসুনাগের কাছে একটি ধাবায় খেতে গিয়েছিলেন নভদীপরা। অভিযোগ, ধাবায় বসা নিয়ে কর্মীদের সঙ্গে বচসা শুরু হয়। ক্রমশ পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। দু’পক্ষের মধ্যে বচসা চলাকালীন ধাবামালিক বেরিয়ে আসেন। আচমকাই নভদীপদের মারধর শুরু করেন তিনি।

নভদীপরা তাঁদের আটকানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। এই ঝামেলায় স্থানীয় কয়েক জন ট্যাক্সিচালকও জড়িয়ে পড়েন। অভিযোগ, ধাবামালিক, কর্মীদের সঙ্গে তাঁরাও নভদীপদের বেধড়ক মারধর করেন। এক প্রত্যক্ষদর্শীর দাবি, মারধর চলার সময় নভদীপ মাটিতে পড়ে জ্ঞান হারান। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

কাংড়ার পুলিশ সুপার শালিনি অগ্নিহোত্রী জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে জড়িত ছ’জনকে আটক করা হয়েছে। ম্যাকলিয়োডগঞ্জ থানায় একটি খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beaten to death Tourist himachal pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE