Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rahul Gandhi

Rahul Gandhi: ব্যক্তিগত বিদেশ সফর থেকে রবিবারই দিল্লি ফিরেছেন রাহুল গাঁধী, করেছেন গোয়ার ভোট নিয়ে বৈঠকও

আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা নির্বাচন। তার আগে ওই রাজ্যে দলের প্রস্তুতি কতটা তা নিয়ে তাঁদের মধ্যে আলোচনাও হয় বলে দলীয় সূত্রে খবর।

কংগ্রেসের নেতাদের সঙ্গে রাহুল গাঁধী।

কংগ্রেসের নেতাদের সঙ্গে রাহুল গাঁধী। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ০১:১৩
Share: Save:

ব্যক্তিগত বিদেশ সফর সেরে দেশে ফিরেছেন কংগ্রেস সাংসদ রাহুল গাঁধী। দলীয় সূত্রে খবর, রবিবার রাতেই তিনি দিল্লি ফিরেছেন।

গোয়ার রাজনৈতিক পরিস্থিতি কী সে বিষয়ে সোমবার দলের সাধারণ সম্পাদক কেসি বেণুগোপাল এবং গোয়ায় দলের পর্যবেক্ষক এবং প্রবীণ কংগ্রেস নেতা পি চিদম্বরমের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে আলোচনাও করেন রাহুল। আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা নির্বাচন। তার আগে ওই রাজ্যে দলের প্রস্তুতি কতটা তা নিয়ে তাঁদের মধ্যে আলোচনাও হয় বলে দলীয় সূত্রে খবর।

৩ জানুয়ারি পঞ্জাবের মোগায় বিশাল জনসভা করার কথা ছিল রাহুলের। তা নিয়ে পঞ্জাব কংগ্রেসে সাজ সাজ রব পড়ে গিয়েছিল। প্রত্যাশিত ভাবেই রাহুল গাঁধীকে কেন্দ্র করে দান সাজাচ্ছিল কংগ্রেস। ঠিক হয়েছিল, নতুন বছরে মোগার জনসভা থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হবে দলের প্রচার। মঞ্চে দাঁড়িয়ে প্রচারের সুর বেঁধে দেবেন রাহুলই। কিন্তু রাজ্য কংগ্রেসের নেতাদের হতাশ করে সেই জনসভা হঠাৎ বাতিল করে দিয়ে ব্যক্তিগত বিদেশ সফরে চলে যান কংগ্রেস সাংসদ।

ঘটনায় ক্ষুব্ধ হন পঞ্জাব প্রদেশ কংগ্রেসের নেতারা। মুখপাত্র রণদীপ সিংহ সূরযেওয়ালা তড়িঘড়ি জানান, ছোট্ট ব্যক্তিগত সফরে রাহুল গাঁধী বিদেশ গিয়েছেন। খুব শীঘ্রই ফিরবেন। এ নিয়ে বিজেপি যেন কোনও গুজব না রটায়। রাহুলের বিদেশ যাওয়া নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE