Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Train

প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিলেন, ট্রেন ঢুকতেই লাইনে শুয়ে পড়লেন! অসহায় হয়ে দেখলেন যাত্রীরা

পুলিশ সূত্রে খবর, লাইনে কাটা পড়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তিনি রেলের চিফ লোকো ইনস্পেক্টর পদে কর্মরত ছিলেন। কিন্তু কেন তিনি ট্রেনের সামনে ঝাঁপ দিলেন, সে বিষয়টি স্পষ্ট নয়।

Railway official jumped in front of train

ট্রেনের সামনে ঝাঁপ রেল আধিকারিকের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৬:০৮
Share: Save:

প্ল্যাটফর্মে ছড়িয়ে-ছিটিয়ে বসে কয়েক জন যাত্রী। ট্রেনের অপেক্ষা করছিলেন। কেউ গল্পে মগ্ন, কেউ মোবাইলে। ফাঁকা ফাঁকা স্টেশন। কয়েক জন প্ল্যাটফর্ম দিয়ে হেঁটে চলে গেলেন। এক ব্যক্তি অনেক ক্ষণ ধরেই প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিলেন। আর মাঝেমাঝে উঁকি মারছিলেন ট্রেন আসছে কি না। কারও পক্ষে বোঝার উপায় ছিল না যে এই ব্যক্তি পরমুহূর্তে কী করতে চলেছেন।

কিছু ক্ষণের মধ্যেই একটি লোকাল ট্রেনের আওয়াজ পাওয়া গেল। ওই ব্যক্তি উঁকি মেরে দেখলেন। ট্রেনটিকে প্ল্যাটফর্মে ঢোকার আগেই দ্রুত লাইনের উপর নেমে পড়েন ওই ব্যক্তি। এক মহিলা তখন ওই ব্যক্তির পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। তাঁকে লাইনের উপর নামতে দেখে তিনি হতভম্ব হয়ে যান। ওই ব্যক্তি সটান লাইনের উপর উপুড় হয়ে শুয়ে পড়েন। তত ক্ষণে ট্রেনটি প্ল্যাটফর্মে ঢুকে পড়েছিল। ট্রেনটি ওই ব্যক্তির উপর দিয়ে চলে যায়। চোখের সামনে এক ব্যক্তিকে লাইনে ঝাঁপ দিতে দেখেও অসহায়ের মতো দাঁড়িয়ে দেখতে হয়েছিল যাত্রীদের। ঘটনাটি মুম্বইয়ের ভিলে পার্লে স্টেশনের।

গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। পুলিশ সূত্রে খবর, লাইনে কাটা পড়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তিনি রেলের চিফ লোকো ইনস্পেক্টর পদে কর্মরত ছিলেন। কিন্তু কেন তিনি ট্রেনের সামনে ঝাঁপ দিলেন, সে বিষয়টি স্পষ্ট নয়। তবে পশ্চিম রেলের জনসংযোগ আধিকারিকের দাবি, এই ঘটনার নেপথ্যে কাজের চাপ সংক্রান্ত কোনও বিষয়ের সম্পর্ক ছিল না। কেন ট্রেনের সামনে ঝাঁপ দিলেন রেলের ওই আধিকারিক, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE