Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rajasthan Crime

কাকিমাকে খুন, দেহ ১০ টুকরো করে জঙ্গলে, প্রমাণ ‘সাফ’ করতে গিয়ে ধরা পড়লেন ভাইপো

মৃতের নাম সরোজ শর্মা (৬৪)। খুনের অভিযোগে তাঁর ভাইপো অনুজ শর্মাকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, কাকিমার মাথায় হাতুড়ির বাড়ি মেরে খুন করেন তিনি। দেহ কেটে ফেলেন টুকরো টুকরো করে।

বৃদ্ধা কাকিমাকে খুন করে, দেহ টুকরো টুকরো করে কাটার অভিযোগ ভাইপোর বিরুদ্ধে।

বৃদ্ধা কাকিমাকে খুন করে, দেহ টুকরো টুকরো করে কাটার অভিযোগ ভাইপোর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৯:৩৫
Share: Save:

বৃদ্ধা কাকিমাকে খুন করে, দেহ টুকরো টুকরো করে কাটার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। টুকরো টুকরো দেহ ছড়িয়ে দেওয়া হল জঙ্গলে। দিল্লির শ্রদ্ধা হত্যাকাণ্ডের ছায়া এ বার রাজস্থানের জয়পুরেও।

জয়পুরের বিদ্যাধরনগর এলাকায় নিহতের নাম সরোজ শর্মা (৬৪)। খুনের অভিযোগে তাঁর ভাইপো অনুজ শর্মা ওরফে অচিন্ত্য গোবিন্দাসকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, গত ১১ ডিসেম্বর তাঁর কাকিমাকে মাথায় হাতুড়ি মেরে খুন করেন অনুজ। তার পর বাড়ির শৌচাগারে সেই দেহ টুকরো টুকরো করে কাটেন। দেহ কাটতে তিনি মার্বেল কাটার ব্যবহার করেছিলেন বলে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কাকিমার সংসারেই থাকতেন অনুজ। তাঁর খরচও বহন করতেন কাকিমাই। অনুজের দাবি, ব্যক্তিগত জীবনে কাকিমার হস্তক্ষেপ নিয়ে ক্ষোভ ছিল তাঁর। রাগের মাথায় হঠাৎই তাঁকে মেরে ফেলেন। নিজেই থানায় গিয়ে কাকিমার নিখোঁজ ডায়েরি করে এসেছিলেন তিনি। কিন্তু বাড়িতে রক্তের দাগ ধুতে গিয়ে ধরা পড়ে যান। তাঁকে দেখে ফেলেন মৃতার মেয়ে পূজা। তিনি থানায় অভিযোগ দায়ের করার পরই পুলিশ অনুজকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, কাকিমার দেহের টুকরোগুলি জঙ্গলে ছড়িয়ে দিয়ে এসেছিলেন অনুজ। বেশ কয়েকটি টুকরো উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি টুকরোগুলির সন্ধান চলছে।

দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকার খুনের ঘটনাতেও একই ধরনের নৃশংসতা দেখা গিয়েছিল। প্রেমিক তথা লিভ-ইন সঙ্গী আফতাবের বিরুদ্ধে তাঁকে মেরে দেহ ৩৫ টুকরোয় ভাগ করার অভিযোগ উঠেছে। দেহাংশগুলি ফ্রিজে রেখে দিয়েছিলেন আফতাব। একটি একটি করে টুকরো তিনি ফেলে আসতেন নিকটবর্তী জঙ্গলে। প্রায় ৬ মাস পর তাঁর কীর্তি প্রকাশ্যে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Crime murder case Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE