Advertisement
০৩ মে ২০২৪
Urine

ছাত্রীর জলের বোতলে মূত্র ভরেছে সহপাঠীরা, হেলদোল নেই স্কুলের, অভিযুক্তের বাড়িতে ইটবৃষ্টি

রাজস্থানের একটি সরকারি হাই স্কুলের এক ছাত্রীর অভিযোগ, বোতলের জলপান করার সময় বুঝতে পারে যে তাতে মূত্র রয়েছে। এর পর স্কুলব্যাগ থেকে ‘আই লভ ইউ’ লেখা একটি প্রেমপত্রও উদ্ধার করে সে।

Representational Image of drinking water

প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ২০:২৮
Share: Save:

স্কুলের কয়েক জন ছাত্রের বিরুদ্ধে জলের বোতলে মূত্র ভরে রাখার অভিযোগ করল রাজস্থানের এক কিশোরী। অভিযোগ, শুক্রবার ওই জলের বোতলে চুমুক দিতেই তাতে প্রস্রাবের কটু গন্ধ টের পায় সে। ওই কীর্তি তার কয়েক জন সহপাঠীর বলে দাবি করেছে ওই কিশোরী। এমনকি, তার স্কুলব্যাগে একটি প্রেমপত্রও উদ্ধার করেছে সে। অভিযোগ, বিষয়টি নিয়ে স্কুল কর্তৃপক্ষকে জানালেও পদক্ষেপ করেননি তাঁরা। এর পর এক অভিযুক্তের বাড়িতে ইটপাথর ছোড়েন স্থানীয়েরা। লিখিত অভিযোগ করা হলে যথাযথ পদক্ষেপের আশ্বাস দিয়েছে পুলিশ।

রাজস্থানের ভিলওয়াড়া জেলার একটি সরকারি হাই স্কুলের এক ছাত্রীর অভিযোগ, শুক্রবার টিফিনের সময় বোতলের জলপান করার সময় বুঝতে পারে যে তাতে মূত্র রয়েছে। এর পর স্কুলব্যাগ থেকে ‘আই লভ ইউ’ লেখা একটি প্রেমপত্রও উদ্ধার করে সে। স্কুলের কয়েক জন ছাত্রই এ কাজ করেছে বলে দাবি।

সোমবার স্কুল খোলার পর বিষয়টি নিয়ে স্কুল কর্তৃপক্ষের দ্বারস্থ হন ওই ছাত্রীর পরিবারের সদস্যরা। তবে তাঁদের কথায় কর্ণপাত করা হয়নি বলেও অভিযোগ। এর পর লুহারিয়া গ্রামে ওই স্কুলের এক ছাত্রের বাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছোড়া হয় বলে দাবি।

ভিলওয়াড়ার অতিরিক্ত পুলিশ সুপার ঘনশ্যাম শর্মা সোমবার সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘‘যে ছাত্রের বাড়িতে ইট ছোড়া হয়েছে বলে দাবি, তার পরিবারের তরফে কোনও লিখিত অভিযোগ করা হয়নি। তবে এ নিয়ে কোনও অভিযোগ করা হলে যথাযথ পদক্ষেপ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Rajasthan Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE