Advertisement
২০ জুন ২০২৪
Crime

বউমার সঙ্গে ‘সম্পর্ক’ শ্বশুরের, বাবার হাতে খুন হতে হল ছেলেকে

বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে। সে জন্য নিজের ছেলেকেই খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১৬:২৬
Share: Save:

বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে। সে জন্য নিজের ছেলেকেই খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। রাজস্থানের জয়সলমীর জেলার নাছনা থানার অন্তর্গত আসকান্দ্রা গ্রামে ঘটেছে এই ঘটনা। অভিযোগ, শ্বশুর এবং বউমা মিলে খুন করেছেন হীরা লাল নামের ওই ব্যক্তিকে।

অবৈধ সম্পর্কের জেরে এই খুনের ঘটনা ঘটেছে ২৫ এপ্রিল। তবে গোটা ঘটনা সামনে এসেছে বুধবার। ওই দিন শ্বশুর-বউমা জুটিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, হীরা লালের বাবা মুকেশ কুমারের সঙ্গে ‘অবৈধ’ সম্পর্ক ছিল হীরা লালের স্ত্রী পারলের। অভিযোগ, তাঁরা দু’জন মিলে লেবুর রসের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দেন হীরা লালকে। তার পর বিদ্যুৎ চালনা করেন তাঁর শরীরে। এর পর তড়িঘড়ি করে দেহ কবরও দিয়ে দেন তাঁরা।

কবর দেওয়ার আগে হীরার দাদা ব্রমরাজ হীরার দেহের ছবি তুলে রেখেছিল। তিনিই ৬ মে অভিযোগ করেন পুলিশে। ব্রমরাজের অভিযোগের ভিত্তিতে মামলা করে পুলিশ। শুরু হয় তদন্ত। তার পর হীরা লালের দেহ তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তার ভিত্তিতেই জিজ্ঞাসাবাদ করা হয় হীরালালের স্ত্রী পারলকে। পুলিশি জেরায় সে বলেছে, ‘‘হীরালাল কোনও কাজ করত না। মদেও আসক্ত ছিল। এ জন্য আমাদের মধ্যে ঝামেলা হত। সেই থেকেই শ্বশুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ি আমি।’’ এই ঘটনায় মৃত হীরালালের বাবা এবং স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Rajasthan Illicit Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE