Advertisement
২৩ জুলাই ২০২৪
Russian Tourist

রুশ তরুণীকে হেনস্থা পেট্রলপাম্প কর্মীর, অভিযুক্তকে কান ধরিয়ে ক্ষমা চাওয়াল পুলিশ

পুলিশ সূত্রে খবর, রুশ পর্যটককে নিয়ে শহর ঘুরতে বেরিয়েছিলেন এক ভ্লগার। রেস্তরাঁয় খাওয়াদাওয়া শেষে বাইকে জ্বালানি ভরানোর জন্য একটি পেট্রল পাম্পে যান তাঁরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৭:৩২
Share: Save:

রুশ তরুণীকে হেনস্থার অভিযোগ উঠল একটি পেট্রলপাম্পের কর্মীর বিরুদ্ধে। রাজস্থানের জয়পুরের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ঘটনাটি নভেম্বরের হলেও, সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে। সেই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, রুশ পর্যটককে নিয়ে শহর ঘুরতে বেরিয়েছিলেন এক ভ্লগার। রেস্তরাঁয় খাওয়াদাওয়া শেষে বাইকে জ্বালানি ভরানোর জন্য একটি পেট্রল পাম্পে যান তাঁরা। বাইকের পিছনে বসেছিলেন রুশ তরুণী। অভিযোগ, বাইকের জ্বালানি ভরানোর সময় পেট্রলপাম্প কর্মী রুশ তরুণীকে আপত্তিজনক ভাবে স্পর্শ করেন। ওই তরুণীর দাবি, প্রথমে তিনি বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু পর পর তিন বার একই রকম ভাবে স্পর্শ করায় প্রতিবাদ করেন তরুণী। এই অভিযোগ সরাসরি অস্বীকার করে পাল্টা ওই তরুণী এবং তাঁর সঙ্গীকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ওই কর্মী।

তরুণী বিষয়টি নিয়ে চিৎকার চেঁচামেচি করেন এবং পাম্পের ম্যানেজারকে বিষয়টি জানান। তার পর তাঁরা পুলিশকেও ফোন করেন। ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশের কাছেও ওই কর্মী দাবি করেন, তিনি তরুণীকে ইচ্ছাকৃত ভাবে স্পর্শ করেননি। জ্বালানি ভরার সময় কোনও ভাবে লেগে গিয়েছে। কিন্তু পুলিশ পাম্পকর্মীকে চেপে ধরায় শেষেমেশ তিনি স্বীকার করেন। তার পরই পুলিশ ওই পাম্পকর্মীকে কান ধরিয়ে তরুণীর কাছে ক্ষমা চাওয়ায়। তরুণী পুলিশের কাছে আর্জি জানিয়েছেন, ওই পাম্পকর্মীর নাম তাঁদের রেকর্ড বুকে যেন তুলে রাখে। শেষে পুলিশ ওই কর্মীকে সতর্ক করে ছেড়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tourist Russia Jaipur harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE