Advertisement
০৩ মে ২০২৪
Car Accident

হরিয়ানায় জাতীয় সড়কে দুধের গাড়িতে ধাক্কা এসইউভির, মৃত্যু হল রাজস্থানের বিজেপি নেতার পুত্রের

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার রাজস্থানে একটি অনুষ্ঠান শেষে ফরিদাবাদে নিজের বাড়িতে ফিরছিলেন আকাশ। রাত সাড়ে ৮টা নাগাদ দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৩
Share: Save:

দিল্লি-মুম্বই জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল রাজস্থানের বিজেপি নেতা সৎবীর চান্ডিলার পুত্র আকাশ চান্ডিলার। হরিয়ানার নুয়ের দেবলা নাগলি গ্রামের কাছে তাঁর এসইউভি নিয়ন্ত্রণ হারিয়ে একটি দুধের ট্যাঙ্কারকে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় আকাশের।

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার রাজস্থানে একটি অনুষ্ঠান শেষে ফরিদাবাদে নিজের বাড়িতে ফিরছিলেন আকাশ। রাত সাড়ে ৮টা নাগাদ দুর্ঘটনার কবলে পড়েন তিনি। আকাশ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। দেবলা নাগলি গ্রামের কাছে জাতীয় সড়কে একটি দুধের গাড়ি আচমকাই ব্রেক কষে। সেটির পিছনেই ছিল আকাশের গাড়ি। তাঁর গাড়ির গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুধের গাড়ির পিছনে গিয়ে সজোরে ধাক্কা মারে। এই ঘটনার পর দুধের গাড়ির চালক পালিয়ে যান।

স্থানীয়রাই বিজেপি নেতার পুত্রকে গাড়ি থেকে উদ্ধার করেন। তার পর তাঁকে প্রথমে নলহার মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করানো হয়। বুধবার ভোরে মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে, দুধের ট্যাঙ্কারের চালককে চিহ্নিত করা হয়েছে। তাঁর নাম নিতিন যাদব। উত্তরপ্রদেশের বাসিন্দা। নু থানায় দুধের ট্যাঙ্কারের চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন আকাশের ভাই মন্টি। তিনি বলেন, “দাদার গাড়ির পিছনেই আমার গাড়ি ছিল। দাদার গাড়ির আগে একটি দুধের ট্যাঙ্কার যাচ্ছিল। বেপরোয়া ভাবে গাড়িটি চালাচ্ছিলেন চালক। আচমকাই ব্রেক কষায় দাদার গাড়ি ট্যাঙ্কারের পিছনে গিয়ে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু কয়েক ঘণ্টা পরই মৃত্যু হয় দাদার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident BJP Leader's Son Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE