Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Beaten to death

বিদেশি মহিলাকে ধর্ষণের আসামিকে পিটিয়ে খুন দিল্লিতে! গ্রেফতার ২ যুবক

পুলিশ সূত্রে খবর, ২০১৪ সালে ডেনমার্কের এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল মহম্মদ রাজা নামে ওই যুবকের বিরুদ্ধে। আদালত তাঁকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়।

rape convict beaten to death

রাস্তা থেকে ধর্ষণের আসামির দেহ উদ্ধার করে পুলিশ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১২:৪৫
Share: Save:

বিদেশি মহিলাকে ধর্ষণের আসামি এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল দিল্লিতে। এত দিন জেলবন্দি ছিলেন তিনি। সদ্য প্যারোলে মুক্তি পেয়েছিলেন। এই ঘটনায় ভুরা এবং সরবন নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ২০১৪ সালে ডেনমার্কের এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল মহম্মদ রাজা নামে ওই যুবকের বিরুদ্ধে। আদালত তাঁকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়। গত সাত বছর ধরে তিহাড় জেলে বন্দি ছিলেন তিনি। অর্ধেক সাজা কাটিয়ে ফেলায় সম্প্রতি জেল থেকে প্যারোলে ছাড়া পেয়েছিলেন।

জেল থেকে ছাড়া পাওয়ার পর তিন বন্ধুর সঙ্গে স্টেট এন্ট্রি রোডে থাকছিলেন রাজা। মণ্ডাবলী এলাকায় বাড়ি থাকা সত্ত্বেও রাস্তাতেই দিন কাটাচ্ছিলেন। সেখানেই রাজার বন্ধুত্ব হয়েছিল ভুরা এবং সরবন নামে দুই যুবকের সঙ্গে। পুলিশ সূত্রে খবর, ভুরা এবং সরবনের সঙ্গে কথা কাটাকাটি হয় রাজার। তার পর বচসা হাতাহাতিতে গড়ায়। অভিযোগ, এর পরই দুই যুবক মিলে রাজাকে বেধড়ক মারধর করেন। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজার।

স্থানীয় বাসিন্দারা রাস্তায় দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে রাজার দেহ শনাক্ত করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beaten to death Delhi rape Convict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE