Advertisement
২১ জুলাই ২০২৪
National News

ধর্ষণের ঘটনায় ধর্মগুরু আসারাম বাপুর পুত্র দোষী সাব্যস্ত আদালতে

আসারাম বাপুর আশ্রমের দুই শিষ্যার অভিযোগ ছিল, ২০০২ থেকে ২০৫ সালের মধ্যে তাঁদের বেশ কয়েক বার ধর্ষণ করেন নারায়ণ সাই আর সেই কাজে তাঁকে সাহায্য করেন কয়েক জন।

আসারাম বাপুর পুত্র নারায়ণ সাই। ছবি- টুইটারের সৌজন্যে।

আসারাম বাপুর পুত্র নারায়ণ সাই। ছবি- টুইটারের সৌজন্যে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯ ১৭:০৮
Share: Save:

স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপুর পুত্র নারায়ণ সাই ও তাঁর ৪ সঙ্গীকে ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত করল সুরাত জেলা আদালত। শুক্রবার এই রায় দিয়ে বিচারপতি পি এস গাদভি বলেছেন, দোষীদের কী শাস্তি দেওয়া হবে, তার মেয়াদ কত, তা জানানো হবে আগামী মঙ্গলবার। আসারাম বাপুর আশ্রমের দুই শিষ্যার অভিযোগ ছিল, ২০০২ থেকে ২০৫ সালের মধ্যে তাঁদের বেশ কয়েক বার ধর্ষণ করেন নারায়ণ সাই আর সেই কাজে তাঁকে সাহায্য করেন কয়েক জন। ধর্ষণের দায়ে জেল খাটছেন আসারাম বাপুও।

বিচারপতির রায় ঘোষণার প্রাক-মুহূর্তেও এ দিন কাঠগড়ায় দাঁড়িয়ে আইনজীবীদের সঙ্গে হাসিঠাট্টা করতে দেখা যায় আসারাম-পুত্রকে।

ওই ধর্ষণের ঘটনায় ১০ জন অভিযুক্তের মধ্যে ৫ জনকে দোষী সাব্যস্ত করেছে আদালত। আসারাম-পুত্র ছাড়া সেই ৫ জনের মধ্যে রয়েছেন গঙ্গা ওরফে ধর্মিষ্ঠা মিশ্র, জামনা ওরফে ভাবিকা পটেল, হনুমান ওরফে কৌশল ঠাকুর ও রমেশ মলহোত্র। অভিযুক্ত আর ৫ জন- মোহিত ভোজওয়ানি, মণিকা অগ্রবাল, পঙ্কজ দেওরা, অজয় দেওয়ান ও নেহা দেওয়ানকে বেকসুর খালাস ঘোষণা করেছেন বিচারপতি।

আরও পড়ুন- যাবজ্জীবন নয়, কমানো হোক শাস্তি, আর্জি আসারামের​

আরও পড়ুন- ‘সহবাসে’ ইশা-অনুভব, টলিউডে নতুন জুটি​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE