Advertisement
১৭ জুন ২০২৪
Uttar Pradesh Accident

পিছনের চাকায় চাপা পড়লেন বৃদ্ধ, না দেখেই হিঁচড়ে নিয়ে চলল গাড়ি, ভয়াবহ ঘটনা উত্তরপ্রদেশে

বৃদ্ধের গোঙানির শব্দ পেয়ে ছুটে আসেন স্থানীয়েরা। তাঁরা ইশারায় গাড়ির চালককে সামনে এগোতে বলেন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বৃদ্ধকে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

গাড়ির তলায় আটকে পড়েছেন বৃদ্ধ।

গাড়ির তলায় আটকে পড়েছেন বৃদ্ধ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১২:৫৫
Share: Save:

সরু গলিতে ভুল করে ঢুকে পড়েছিল গাড়ি। তাই ব্যাক গিয়ার দিয়ে গাড়ি পিছন দিকে নিয়ে যাচ্ছিলেন চালক। সেই সময়ই গাড়ির পিছনের চাকায় চাপা পড়েন এক বৃদ্ধ। কিন্তু চালক খেয়াল না করায় ওই অবস্থাতেই চলতে থাকে গাড়ি। শেষমেশ বৃদ্ধের গোঙানির শব্দ পেয়ে গাড়ি থামান স্থানীয়েরা। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ব্যক্তিকে। ভয়াবহ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ঝাঁসিতে। বৃদ্ধের ছেলের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি এসইউভি ঝাঁসির সরু গলিতে ঢুকে পড়েছে। সামনে এগোনো মুশকিল বুঝতে পেরে গাড়িটি পিছনের দিকে নিয়ে যাচ্ছেন তিনি। গাড়িটির পিছনে হেঁটে আসা এক বৃদ্ধ ধাক্কায় পড়ে যাওয়ার পরেই পিছনের চাকার তলায় চাপা পড়েন। কিন্তু চালক তা খেয়াল না করেই বেশ কিছুটা পথ ওই বৃদ্ধকে ঘষটাতে ঘষটাতে নিয়ে যান। যদিও চার মিনিটের এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বৃদ্ধের গোঙানির শব্দ পেয়ে ছুটে আসেন স্থানীয়েরা। তাঁরা ইশারায় গাড়ির চালককে সামনে এগোতে বলেন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বৃদ্ধকে। প্রায় আড়াই টন ভারবিশিষ্ট গাড়িটির নীচে চাপা পড়ায় বৃদ্ধের একাধিক জায়গায় আঘাত লেগেছে বলে খবর। স্থানীয়রাই পুলিশকে খবর দেন। পুলিশের সহায়তায় ওই এসইউভি-তে চাপিয়েই হাসপাতালে নিয়ে যাওয়া হয় বৃদ্ধকে। অনিয়ন্ত্রিত ভাবে গাড়ি চালানোর অভিযোগে ইতিমধ্যেই গাড়ির চালকের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। সব দিক খতিয়ে দেখে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhansi Station Uttar Pradesh Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE