Advertisement
০৮ মে ২০২৪
Vikas Giri murder case

ব্যবসায়ীর দেহ ৮০ টুকরো করে ছড়িয়ে দেওয়া হয়েছিল জঙ্গলে, তদন্ত শেষে কারণ জানাল পুলিশ

পুলিশ জানিয়েছে, ইউনুস এবং বিকাশ যৌথ ভাবে বন বিভাগে বিভিন্ন কাজের চুক্তি নিতেন। নিহত বিকাশের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অভিযুক্ত ইউনুসের বোনের। এই ঘটনা জানাজানি হতেই বিকাশকে খুন করা হয়।

মধ্যপ্রদেশের রেওয়া জেলার দুধমাটিয়া জঙ্গলে ছুড়ে দেওয়া হয় বিকাশের দেহের টুকরো।

মধ্যপ্রদেশের রেওয়া জেলার দুধমাটিয়া জঙ্গলে ছুড়ে দেওয়া হয় বিকাশের দেহের টুকরো। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
রেওয়া (মধ্যপ্রদেশ) শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৯:১৫
Share: Save:

চলতি বছরের ফেব্রুয়ারিতে বিকাশ গিরি নামক এক ব্যবসায়ীর দেহ টুকরো টুকরো অবস্থায় উদ্ধার করে পুলিশ। বিকাশের দেহ ৮০ টুকরো করে মধ্যপ্রদেশের রেওয়া জেলার দুধমাটিয়া জঙ্গলে ছুড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। অবশেষে সেই নৃশংস হত্যাকাণ্ডের কিনারা করল পুলিশ। তদন্তে নেমে বিকাশের বন্ধু তথা ব্যবসায়িক অংশীদার ইউনুস আনসারি এবং তাঁর বাবা আব্দুল মজিদকে গ্রেফতার করেছে পুলিশ।

বিকাশের বাবা পুলিশের কাছে তাঁর ছেলের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করার পরে বিষয়টি প্রকাশ্যে আসে।

বছর খানেক কাজের নামে বাইরে বেরিয়ে আর ফিরে আসেননি বিকাশ। অভিযুক্ত ইউনুস পুলিশকে জানায়, বিকাশের বিরুদ্ধে এক জন মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল। আর তার জেরেই তাঁকে খুন হতে হয়েছে। কিন্তু ইউনুসের বয়ানে অসঙ্গতি থাকায় পুলিশ পরে তাঁকেই আটক করে। তার পর থেকেই চলছিল জিজ্ঞাসাবাদ।

পুলিশ জানিয়েছে, ইউনুস এবং বিকাশ যৌথ ভাবে বন বিভাগে বিভিন্ন কাজের চুক্তি নিতেন। ব্যবসায়িক স্বার্থে মাঝেমধ্যেই ইউনুসের বাড়িতে যেতেন বিকাশ। তখনই নিহত ব্যবসায়ী বিকাশের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অভিযুক্ত ইউনুসের বোনের। ইউনুসের মোট তিন বোন এবং তাঁদের এক জনের সঙ্গে সম্পর্ক ছিল বিকাশের। এই ঘটনা জানাজানি হতেই বিকাশকে কাজের নামে ডেকে পাঠান ইউনুস এবং তাঁর বাবা। সেখানেই বিকাশকে ছুরির আঘাতে খুন করেন তাঁরা। এর পর সেই দেহ ৮০ টুকরো করে ছড়িয়ে দেওয়া হয় দুধমাটিয়া জঙ্গলে। ধৃতেরা নিজেদের অপরাধ স্বীকার করেছে বলেও পুলিশ জানিয়েছে। দীর্ঘ তদন্তের পর ১৪ নভেম্বর ইউনুস এবং তাঁর বাবা আব্দুলকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh murder case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE