Advertisement
০১ মে ২০২৪
Road Accident

রাস্তায় ছিটকে পড়লেন বাবা, চোখের সামনে গাড়িতে মরতে দেখলেন পাঁচ ছেলেকে

নিহতদের বাড়ি মোরেনার নুরাবাদ থানার বিটলি গ্রামে। ওই পরিবারের সদস্যেরা গোয়ালিয়র হাসপাতালে ভর্তি এক আত্মীয়ের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন।

উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি।

উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। গ্রাফিক: শৌভিক দেবনাথ

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১১:৫০
Share: Save:

উত্তরপ্রদেশের মোরেনা জেলায় ভয়াবহ দুর্ঘটনায় বলি একই পরিবারের পাঁচ সদস্য। পাশাপাশি এই ঘটনায় একই পরিবারের সাত সদস্য আহতও হয়েছেন। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলেও সূত্রের খবর। মঙ্গলবার রাতে মোরেনায় এই দুর্ঘটনা ঘটে। মৃতদের নাম রামপতি (৫৫), দেবেন্দ্র (৪২), ভরত (৪০), বিদ্যারাম (৪৫) এবং কেশব (২৫)৷ মৃত পাঁচ জনই সম্পর্কে ভাই।

পুলিশ সূত্রে খবর, নিহতদের বাড়ি মোরেনার নুরাবাদ থানার বিটলি গ্রামে। ওই পরিবারের সদস্যেরা গোয়ালিয়র হাসপাতালে ভর্তি এক আত্মীয়ের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন। ফেরার সময় হাইওয়েতে উল্টো দিক থেকে আসা একটি ডাম্পার এসে ধাক্কা মারে ওই এসইউভি গাড়িতে। উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, দুর্ঘটনার পর গাড়ি থেকে ছিটকে বাইরে পড়ে যান বৃদ্ধ কল্যাণ সিংহ গুর্জর। ছেলেদের চোখের সামনে মরতে দেখে গাড়ির বাইরে শুয়ে কাঁদতে কাঁদতে পথচারীদের উদ্দেশে ছেলেদের বাঁচানোর অনুরোধ করেন তিনি। বলছিলেন, ‘‘আমার ছেলেদের বাঁচান। ওরা মরে যাচ্ছে।’’

এক জন প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমকে বলেন, ‘‘গাড়িটির ভেতরে সাত জন আটকে পড়েছিলেন। আমি আমার গাড়ি থামিয়ে সাহায্যের জন্য ছুটে যাই এবং কাছের ধাবার কর্মীদের কাছে সাহায্য করার জন্য অনুরোধ করতে থাকি। এর পর আহতদের ধরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Uttar Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE