Advertisement
০২ মে ২০২৪
Woman beaten

পায়েল চুরি করতে ১০৮ বছরের বৃদ্ধার পায়ে কোপ বসাল চোর! জয়পুরের ঘটনায় চাঞ্চল্য

যমুনাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রামগঞ্জের এসিপি সুনীলপ্রসাদ শর্মা জানিয়েছেন, যে অস্ত্র দিয়ে যমুনার পায়ে কোপ বসানো হয়েছিল, তা উদ্ধার করা হয়েছে।

একশো পেরনো বৃদ্ধার পায়ে কোপ চোরের!

একশো পেরনো বৃদ্ধার পায়ে কোপ চোরের! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৫:০৫
Share: Save:

শতায়ু বৃদ্ধার পায়ে ছিল পায়েল। সেই পায়েলটি চুরি করতেই মহিলার পায়েই কোপ বসিয়ে দিল চোর। ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরের গলতা গেট এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে মহিলাকে। তদন্ত শুরু করেছে পুলিশ।

রবিবার, প্রাতঃভ্রমণ করতে বেরোবেন ১০৮ বছরের যমুনা দেবী। সেই সময় গলতা গেট এলাকায় কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী বাড়িতে ঢুকে তাঁর উপর হামলা করে। লক্ষ্য ছিল যমুনার পা পরিহিত পায়েলটি। সে জন্য ধারালো অস্ত্র দিয়ে যমুনার পায়ে কোপ বসায় দুষ্কৃতীরা। এতে পড়ে যান যমুনা। কিন্তু চিৎকার শুনে ছুটে আসেন আশপাশের লোকেরা। বেগতিক দেখে পালায় দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রে খবর, যমুনাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রামগঞ্জের এসিপি সুনীলপ্রসাদ শর্মা জানিয়েছেন, যে অস্ত্র দিয়ে যমুনার পায়ে কোপ বসানো হয়েছিল, তাড়াহুড়োয় তা ফেলে চলে যায় দুষ্কৃতীরা। সেই অস্ত্রটি উদ্ধার করেছে পুলিশ। চেহারার বর্ণনা শুনে দুষ্কৃতীদের খোঁজ শুরু হয়েছে। দ্রুত অভিযুক্তেরা ধরা পড়বে বলে আশাবাদী পুলিশ।

কাকভোরে শহরে এমন ঘটনা ঘটায় দুশ্চিন্তায় জয়পুরের বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman beaten Rajasthan Jaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE