Advertisement
২৫ এপ্রিল ২০২৪
pizza

Viral: পিৎজার ময়দার উপরে ঝুলছে ঘর মোছার ঝাড়ু! ডমিনোজ আউটলেটের ছবি ঘিরে বিতর্ক

মাখানো ময়দার তাল সাজানো রয়েছে প্লাস্টিকের পাত্রে। ওই ময়দায় তৈরি হবে নামী খাবারের দোকানের পিৎজা!

এই ছবি ঘিরে শুরু বিতর্ক।

এই ছবি ঘিরে শুরু বিতর্ক। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১০:০২
Share: Save:

মাখানো ময়দার তাল সাজানো রয়েছে প্লাস্টিকের পাত্রে। ওই ময়দায় তৈরি হবে নামী খাবারের দোকানের পিৎজা! কিন্তু তার একটি ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় শোরগোল। কারণ, ছবিতে দেখা যাচ্ছে, সেই ময়দার তালের উপর ঝুলে রয়েছে ঘর পরিষ্কার করার দু’টি ঝাড়ু!

সাহিল করনানি নামে এক ব্যক্তি এই ছবিটি টুইটারে শেয়ার করেছেন, তাঁর দাবি এটি বেঙ্গালুরুর একটি ডমিনোজ আউটলেটের ভিতরকার পরিস্থিতি। প্রশ্ন তুলেছেন, খাবারের গুণমান এবং সংস্থার দায়িত্ব নিয়ে। তিনি লেখেন, ‘এ ভাবে তাজা পিৎজা পরিবেশন করা হয়!’ যদিও এই দাবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এর পর নেটমাধ্যমে শুরু হয় আলোচনা এবং সমালোচনা। তাঁদের অধিকাংশের মন্তব্য, এমন নামী সংস্থার খাবার তৈরির এ রকম ছবি দেখে তাঁরা হতাশ। এ ক্ষেত্রে অবহেলার ছাপ স্পষ্ট। সংশ্লিষ্ট আউটলেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আহ্বান জানানো হয়। ওই অভিযোগের জবাবও এসেছে ডোমিনোজের তরফে।

তারা লিখেছে, সংস্থা তাদের মান লঙ্ঘনের বিষয়ে খুব কড়া। এই বিষয়টির পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হবে। টুইটে যোগ করা হয়েছে, ‘গ্রাহকদের নিরাপত্তা এবং খাবারের গুণমান নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় যে কোনও পদক্ষেপ করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pizza picture Health Issue Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE