Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Karnataka

Karnataka: সাভারকরের পোস্টার ঘিরে সংঘর্ষ! যুবককে কোপানোর ঘটনায় গ্রেফতার চার

কর্নাটকের শিবমোঙ্গার ঘটনায় ধৃতদের সঙ্গে কোনও সংগঠনের যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এটি পরিকল্পিত ঘটনা বলে পুলিশ সূত্রে খবর।

শিবমোঙ্গার ঘটনায় ধৃত ৪। এলাকায় মোতায়েন পুলিশ বাহিনী।

শিবমোঙ্গার ঘটনায় ধৃত ৪। এলাকায় মোতায়েন পুলিশ বাহিনী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১০:১৫
Share: Save:

বিনায়ক দামোদর সাভারকরের পোস্টার ঘিরে সংঘর্ষে এক ব্যক্তিকে কোপানোর ঘটনায় কর্নাটকের শিবমোঙ্গায় চার যুবককে গ্রেফতার করা হল। ধৃতদের মধ্যে তিন জনের নাম প্রকাশ করেছে পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, ধৃত তিন যুবক হলেন নাদিম, আব্দুল রহমান, জাবিউল্লাহ। পুলিশকে দেখে পালানোর চেষ্টা করেছিলেন জাবিউল্লাহ। সে সময় তাঁর পায়ে গুলি করা হয়।

অতিরিক্ত ডিজিপি অলোক কুমার জানিয়েছেন, ২০১৬ সালে গণেশ শোভাযাত্রা ঘিরে শিবমোঙ্গায় সংঘর্ষের ঘটনায় জড়িত ছিলেন নাদিম। ধৃতদের সঙ্গে কোনও সংগঠনের যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। পরিকল্পিত ভাবেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত ডিজিপি। ধৃত চার জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, স্বাধীনতা দিবসে আমির আহমেদ সার্কেলে সাভারকরের পোস্টার লাগানো ঘিরে দুই গোষ্ঠীর সংঘর্ষ বাধে। গাঁধী বাজার এলাকায় প্রেম সিংহ নামে এক যুবককে কোপানো হয় বলে অভিযোগ। এই ঘটনার জেরে মঙ্গলবার সে শহরে স্কুল-কলেজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন জেলাশাসক আর সেলভামনি। তবে পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে বলে জানানো হয়েছে। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশের বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE